অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আনোয়ারায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

0
.

চট্টগ্রামের আনোয়ারায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।গতকাল মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) রাত দশটার দিকে উপজেলার বটতলীর নুরপাড়া জামালের বাড়িতে র‌্যাব অভিযানে চালিয়ে এক নারীসহ ৪জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দিয়ে আজ বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদে ভিত্তিতে র‌্যাব-৭ এর বিশেষ টিম মঙ্গলবার রাত ১০টায় উপজেলার বটতলী ইউনিয়নের নুর পাড়ার বাসিন্দা জামালের বাড়ীতে অভিযান পরিচালনা করেন। এসময় ঘরে তল্লাশী চালিয়ে ১টি ওয়ানশুটার গান, ১টি থ্রি কোয়ার্টার গান, ২টি চাপাতি, ২টি চাকু, ১টি তলোয়ার, ১টি কিরিচ এবং ৮৫ লিটার চোলাইমদ উদ্ধারসহ ০৪ জন সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭।

.

অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জামাল প্রকাশ ডাকাত জামাল পালিয়ে যেতে সক্ষম হলেও জামালের স্ত্রী তাজমহল বেগম (৩৩), জুইঁদন্ডী ইউনিয়নের মৃত ছিদ্দিক আহমদের পুত্র আবদুল হালিম (৫০) বারখাইন ইউনিয়নের আবদুল জলিলের পুত্র আবুল কাশেম (৪৫) ও বটতলী গুচ্ছ গ্রামের বাসিন্দা আলী আহমদের পুত্র মো. ইসমাইলকে (৪০) গ্রেফতার করে। এ ঘটনায় আনোয়ারা থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক ২ টি মামলা হয়েছে।

বুধবার রাতে র‌্যাব-৭ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন খবরের ভিক্তিতে র‌্যাব ৭ এর একটি টিম অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দিয়ে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।