এবার পাঠক ডট নিউজের প্রতিনিধির ওপর হামলা করেছে কাদের মির্জার সন্ত্রাসীরা

    0
    .

    নোয়াখালীর কোম্পানীগঞ্জে চরফকিরা ইউনিয়নে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণ পর আরেক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

    গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বসুরহাট রূপালী চত্বরের কাছে স্থানীয় প্রেসক্লাব সেক্রেটারী ও পাঠক ডট নিউজের নোয়াখালী জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনি মারধর করেছে বির্তকিত পৌর মেয়র কাদের নেতৃত্বে তার সন্ত্রাসীরা।

    হামলার শিকার সাংবাদিক রনি জানান, বসুরহাট রূপালী চত্বর-সংলগ্ন তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে কোন কারণ ছাড়াই তাকে মারধর করেছে কাদের মির্জার সমর্থকরা।  এ সময় কাদের মির্জা নিজেই গালমন্দ করতে করতে আমার ব্যবসা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে আসেন।

    সাংবাদিক গিয়াস উদ্দিন অভিযোগ করেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি তাঁর ইলেক্ট্রনিক্স পন্যের ব্যবসা প্রতিষ্ঠানে পাশে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দোকানের সামনের সড়ক দিয়ে কাদের মির্জা যাওয়ার সময় তিনি তাঁকে উদ্দেশ্য করে সালাম দেন। এসময় কাদের মির্জা তাঁকে গালমন্দ করে সামনের দিকে এগিয়ে আসেন। এক পর্যায়ে কাদের মির্জার সঙ্গে থাকা তাঁর কয়েকজন অনুসারী তাকে (গিয়াস উদ্দিন) কয়েকটি কিল-ঘুষি দেন। এ সময় তাঁর হাতে থাকা দুইটি মুঠোফোন সেট রাস্তায় পড়ে গেলে নিয়ে যায় কাদের মির্জার অনুসারীরা।

    গিয়াস উদ্দিন অভিযোগ করেন, এ ঘটনার পর তাকে তার দোকান থেকে চলে যেতে বাধ্য হন। এ বিষয়ে আইনী পদক্ষেপ নিতেও ভয় পাচ্ছেন বলে জানান সাংবাদিক গিয়াস উদ্দিন।

    এদিকে কেন বিনা কারণে সাংবাদিক গিয়াস উদ্দিনের উপর হামলা করা হল জানতে বিকেল থেকে কাদের মির্জার ব্যাক্তিগত মোবাইল ফোন নম্বরে (০১৭১১৮৯০৭১৮) এ বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করে কেটে দেন।

    জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি পাঠক ডট নিউজকে সাংবাদিক রনির উপর হামলার বিষয়টি আমরা জেনেছি। আমি নিজেই রনিকে ফোন করে থানায় আসতে বলেছি।  কিন্তু তিনি অভিযোগ করতে ভয় পাচ্ছেন।  কেন তার উপর হামলা করেছে আমরা জানি না।  বিষয়টি আমি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

    উল্লেখ্য- নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের চাপরাশির হাট বাজারে কাদের মির্জা ও বাদল গ্রুপের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীনবস্থায় মারা যান সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির (২৮), উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নোয়াব আলী মাষ্টারের ছেলে এবং দৈনিক বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি ছিলেন।

    কোন মন্তব্য নেই