নোয়াখালীতে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র ও নগদ টাকাসহ আটক ২

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি :
নোয়াখালীর হাতিয়া উপজেলায় অভিযান চালিয়ে র‌্যাব-৭ বিপুল পরিমান আগ্নেয়স্ত্রও নগদ টাকাসহ দু’জনকে আটক করেছে। আজ শুক্রবার (১২ মার্চ) রাত ৯টার দিকে হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি র‌্যাব-৭, সিপিপ-১, ফেনী ক্যাম্পের ডিএমডি আহসানুল হকের বরাত দিয়ে জানান, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্পের ডিএডি মো.আহসানুল হক ও সঙ্গীয় ফোর্স সহ হাতিয়া থানাধীন ১নং হরণী চরগাসিয়া মৌলভীর চর এলাকার আব্দুর রহিমের বসতঘরের অভিযান চালিয়ে আগ্নেয়স্ত্র ও নগদ টাকা উদ্ধার করে।

আটককৃতরা হলো, লক্ষীপুর জেলার রামগতি এলাকার মো.খোকন প্রকাশ খোকন ডাকাত (৪৩) ও একই এলাকার মো.লিটন। এ সময় তাদের কাছ থেকে একটি ৬ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিন সংযুক্ত বিদেশি পিস্তল, একটি দেশীয় তৈরি এলজি, একটি দেশীয় তৈরী ত্রি.এন.ত্রি রাইফেল সদৃশ্য এলজি, একটি দেশীয় তৈরি এস.বি.বি.এল, একটি ত্রি.কোয়াটার্র দেশীয় তৈরি এলজি, দুইটি দেশীয় তৈরি এলজি, শর্টগানের তাজা কার্তুজ ২২টি, ল্যাপটপের ব্যাগে থাকা নগদ ১১ লক্ষ ৩৫ হাজার টাকা জব্দ করা হয়।

একাধিক সূত্রে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে অস্ত্র-গুলি প্রভাব দেখিয়ে চরাঞ্চলে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তাদেরকে এবং জব্দকৃত অস্ত্র-গুলি ও নগদ টাকা সহ হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

ওসি আবুল খায়ের আরও জানান, আটকৃতদের সন্ধ্যায় হাতিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে আটককৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

কোন মন্তব্য নেই