মীরসরাই ও সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৩

0
.

চট্টগ্রাম মীরসরাই ও সাতকানিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে মীরসরাইয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুই নারী নিহত ও ৩ জন যাত্রী আহত হয়।  অপর দিকে সাতকানিয়ার সদরে ট্রাকের চাকায় পিস্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার (১৩ মে) সকালের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বিএসআরএম গেট এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় পড়ে ২ জন নারী নিহত ও ৩ জন আহত হয়েছেন। এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক খন্দকার বাবুল ইসলাম জানান, সকালে চট্টগ্রাম শহর থেকে ঈদ উপলক্ষে যাত্রী নিয়ে একটি মাইক্রো (ঢাকা মেট্রো ট ১৯-৩০৬৪) নিয়ে কুমিল্লার দিকে যাচ্ছিল। এটি জোরারগঞ্জ থানার বিএসআরএম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই নারীর মারা যান। এসময় আরও ৩ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুত্বর, তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। তবে এখনো তাদের পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে নিহত দুই নারী গার্মেন্টস শ্রমিক। লাশগুলো উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে বলে জানান খন্দকার বাবুল ইসলাম।

অপর দিকে গতকাল রাতে সাতকানিয়ায় সদরে সাতকানিয়া পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এলাকায় দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ফরিদুল আলম (৩৫) নামে।এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুর রব জানান, রাস্তা পারাপারের সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ওই ব্যক্তি নিহত হন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি চিহ্নিত করার চেষ্টা চলছে।

কোন মন্তব্য নেই