অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্কুলছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা গ্রেফতার

0
.

রাঙামাটির নানিয়ারচরে পঞ্চম শ্রেণীর মেয়ে শিক্ষার্থীকে শারিরিকভাবে হেনস্তা করে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস (২৬)কে গ্রেফতার করেছে নানিয়ারচর থানা পুলিশ।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে নানিয়ারচর থানা মামলা দায়ের করলে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির হোসেন।

শুক্রবার রাতে মামলা দায়েরের পর আজ শনিবার আসামীকে গ্রেফতার করে দুপুরে রাঙামাটির আদালতে আসামীকে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃত ইদ্রিস নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ কর্মকার।

মামলার এজাহারে বাদি ভিকটিমের মা উল্লেখ করেন, গত ১২মে বুধবার সন্ধ্যা ১১ বছরের নাবালিকা মেয়ে পাশের বাড়িতে থেকে ইফতার করে আসার পথে রাস্তার মাঝে বাড়ির পাশে নিচু স্থানে ব্রিজের ওপর খেলতে যায়। এসময় নানিয়ারচর ইউনিয়নের ৩নং বুড়িঘাটের ৬নং ওয়ার্ডের লিয়াকত আলীর ছেলে মোঃ-ইদ্রিস (২৬) বিবাদী আমার মেয়েকে এন্ড্রয়েড মোবাইলে গেইম খেলতে দিয়ে ব্রিজের নিচে নিয়ে যায় ও তার শ্লীলতাহানি করে ধর্ষনের চেষ্টা করলে মেয়ে চিৎকার শুরু করে।

এসময় আশেপাশের লোকজন ছুটে আসলে আসামী পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম বাড়িতে এসে বিষয়টি জানালে স্থানীয়দের পরামর্শে নানিয়ারচর থানায় লিখিত এজাহার দায়ের করি।

নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান জানিয়েছেন, ১৪ তারিখ মামলা হওয়ার পর আমরা আসামী গ্রেফতার করেছি,সব কিছু পর্যবেক্ষন করে আসামী ইদ্রিস শ্লীলতাহানির কাজে জড়িতের বিষয়ে মহিলা পুলিশ দিয়ে ভিক্টিমের স্বীকারোক্তি ও কামরের দাগ পেয়ে বিবাদী মোঃ-ইদ্রিসকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯(৪) (খ) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা গ্রহন করে আসামীকে জেলে প্রেরণ করেছি। নানিয়ারচর থানায় দায়েরকৃত মামলা নাম্বার-২।

এদিকে, গ্রেফতারকৃত অভিযুক্ত ইদ্রিস ও তার স্বজনদের দাবি জায়গা-জমি সংক্রান্ত ঝামেলা নিয়ে প্রতিশোধ নেওয়ার জন্যেই এই মামলা দায়ের করা হয়েছে।