অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুবর্ণচরে ঘরে ঢুকে বিধবাকে ধর্ষণ

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:
নোয়াখালীর সুবর্ণচরে দুই সন্তানের জননী এক বিধবা নারীকে (৩২) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত আসামী মিল্লাত হোসেনর (২৪) উপজেলার ৫নং চরজুবলী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর মহিউদ্দিন গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

আজ বুধবার (২জুন) এই ঘটনায় নির্যাতিত গৃহবধূ নিজেই বাদী হয়ে চরজব্বার থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

একই দিন সকালে ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে, গত (৩০ মে) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চর মহিউদ্দিন গ্রামে বিধবা গৃহবধূর বসতঘরে জোরপূর্বক ধর্ষণের এই ঘটনা ঘটে।

মামলার এজহারের বরাতে পুলিশ জানায়, ৮ বছর পূর্বে নির্যাতিত ওই নারীর স্বামী মারা যায়। গত (৩০ মার্চ) রাত সাড়ে ৯ টার সময় সে রাতের খাবার শেষে সন্তানদেরকে নিয়ে বসতঘরে ঘুমিয়ে পড়ে। রাত ১১ টা ১০ মিনিটের দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের দরজা খোলা রেখে বাহিরে যায়। ওই সুযোগে পার্শ্ববর্তী বাড়ির মিল্লাত হোসেন তার বসত ঘরে ঢুকে পড়ে। ওই বিধবা নারী ঘরের বাহিরে কাজ শেষে ঘরে ঢুকে দরজা বন্ধ করা মাত্র ধর্ষক মিল্লাত তার মুখ চেপে ধরে বসত ঘরের মাঠিতে ফেলে রাত সাড়ে ১১টার দিকে তাকে ধর্ষণ করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, দুপুরে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।