অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভুল বুঝে স্ত্রী চলে যাওয়ায় মানষিক যন্ত্রণায় জীবন বিসর্জন দিলেন অশিষ চৌধুরী

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

ভুল বুঝে প্রিয়তমা স্ত্রী তাকে একা ফেলে চলে গেল। নিরুপায় হয়ে গেলেন তিনি। কাউকে কিছু বুঝতে দিতে চাইতেন না। না কোনো পরিবারের সদস্য, না কোনো বন্ধুবান্ধব, না বাইরের কেউ। নিজের দুঃখটা নিজের ভেতর লুকিয়ে রেখে সঙ্গীহীন নিভৃতে একা থাকতেন নিঃসন্তান অশিষ চৌধুরী (৫৫)। মানসিক টেনশন নিয়ে গলায় ফাঁস দিয়ে জীবন ত্যাগ করলেন তিনি। ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড উপজেলার পৌরসদর পশ্চিম আমিরাবাদ এলাকায় আজ বৃহস্পতিবার সকালে।

অশিষ চৌধুরী স্থানীয় মৃত শচীন্দ্র (প্রকাশ) মন্টু চৌধুরীর পুত্র। পুলিশ একটি ভাড়া বাসায় থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহি পায়েল জানান, বৃদ্ধ অশিষ চৌধুরী দীর্ঘ প্রবাস জীবন শেষ করে গত বছরের ডিসেম্বর মাসে দেশে আসার কিছুদিন পর তার স্ত্রী তাকে ছেড়ে শহরে চলে যায়। তাদের কোন সন্তানও ছিল না। অশিষ চৌধুরী একটা ভাড়া বাসায় একা থাকতেন। তিনি সব সময় মানসিক টেনশন ভোগতেন। তবে প্রতিদিন এলাকার অন্যান্যদের সাথে তিনি ভোরে প্রাতঃ ভ্রমনে বের হতেন। আজ বৃহস্পতিবার তিনি হাটার জন্যে না আসায় তার কয়েকজন দেখতে গিয়ে দেখেন ঘর ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে দেখেন তিনি গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে জানানো হলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার এসআই টিবলু মজুমদার পাঠক ডট নিউজকে বলেন, ওয়ার্ড কাউন্সিলের মাধ্যমে খবর পেয়ে ঘরের দরজা ভেঙে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। ধারণা করা হচ্ছে মানসিক টেনশন থেকে তিনি আত্মহত্যা করেছেন।