ইপিজেড বেড়িবাঁধ থেকে নিখোঁজ স্কুলছাত্র রাজকুমারের লাশ উদ্ধার

0
রাজকুমারের মা রুপা দাশ। ইনসেটে রাজকুমার।

নিখোঁজের দুই দিনের মাথায় নগরীর ইপিজেড থানার আকমল আলী বেড়িবাঁধের সাগর পাড় হতে স্কুলছাত্র রাজকুমার (১০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত ৭ সেপ্টেম্বর মঙ্গলবার ইপিজেডের মাদ্রাজি শাহপাড়া এলাকা থেকে সে নিখোঁজ হয়। গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় শাহ আলম নামে এক ব্যক্তি লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে জানালে পুলিশ শিশু রাজকুমারের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তবে রাজকুমারকে কেউ হত্যা করেছে কিনা বা তার মৃত্যু কিভাবে হয়েছে তা বলতে পারছে না পুলিশ ও তার পরিবার।

রাজকুমারের বাবা মা।

রাজকুমারের মা রুপা দাশ জানান, সে স্থানীয় কাটাখালী আলী শাহ সরকারী প্রাথঃ বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র ছিলেন। মঙ্গলবার সকালে বাসার বাজার আনতে গিয়ে সে নিখোঁজ হয়। শুনেছি ৩টি ছেলে আমার ছেলেকে ঢেকে নিয়ে যায়। এর পর সম্ভাব্যস্থানে খুঁজে তার সন্ধ্যান না পেয়ে মঙ্গলবারে ইপিজেড থানায় একটি সাধারণ জিডি করা হয়। (জিডি নং-৩৭৪/২১ )

ইপিজেড থানার ডিউটিরত এএসআই রানা জানান, গতকাল ৮সেপ্টেম্বর মধ্যরাতে শাহ আলম নামে এক ব্যক্তি লাশ দেখে ইপিজেড থানার খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।তদন্ত অফিসার এ.এসআই রানা আরো বলেন, শিশুটিকে হত্যা করা হয়েছে না খালের জোয়ার বালিতে আটকে পানি ডুবে মারা গেছে তা ময়না তদন্তের পরে জানা যাবে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন-

রাজকুমারের বাবা পলাশ দাশ বলেন, আমি আমার ছেলের পোস্ট মর্টেম করতে চাই না। আমি জানি না কে বা কারা আমার ছেলেকে হত্যা করেছে। কারো সাথে আমার কোন শক্রুতা নেই। আমি ভগবানের কাছ বিচার চাই। প্রশাসন যে বিচার করবে আমি মেনে নেব।

কোন মন্তব্য নেই