সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে গ্যাস সিলিন্ডারের আঘাতে ব্যবসায়ী নিহত

0
ইনসেটে নিহত ব্যবসায়ী নাজিম।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডে পুরাতন জাহাজ ভাঙার কারখানায় স্ক্র্যাপ লোহা কিনতে গিয়ে গ্যাস সিলিন্ডারের ধাক্কায় মো. আলী নাজিম (৪৩) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার বাশঁবাড়িয়া ইউনিয়নের মাস্টার কাসেমের মালিকানাধীন ‘মাদার স্টিল’ নামক ইয়ার্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাজিম উপজেলার কুমিরা ইউনিয়নের কাজী পাড়ার মো. জানে আলমের ছেলে।

এব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী সীতাকুন্ড থানার এসআই ফারুক হোসেন জানান, সকাল ১০টার দিকে স্ক্র্যাপ লোহা কিনতে মাদার স্টিলের ইয়াের্ড যান মো. আলী নাজিম। এ সময় বোতল সুপারভাইজারের নেতৃত্বে মাদার স্টিলের শ্রমিকরা ট্রাক থেকে গ্যাসের বোতল (সিলিন্ডার) নামাচ্ছিলেন। তারা ট্রাকের উপর থেকে জোরে-জোরে বোতলগুলো নিচে ফেলতে থাকেন। তখন একটি বোতলের মুখ খুলে গ্যাস বের হতে থাকলে বোতলটি ঘুরতে থাকে। এক পর্যায়ে গ্যাসের সিলিন্ডার বহনকারী ট্রাক থেকে প্রায় ১৫০ ফুট দূরে দাঁড়িয়ে থাকা মো. আলীর মুখে গিয়ে আঘাত করে। বোতলের প্রচণ্ড আঘাতে ব্যবসায়ী মো. আলীর মুখ থেঁতলে গিয়ে গুরুতর আহত হন।

এ সময় ইয়ার্ডের শ্রমিকরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কোন মন্তব্য নেই