অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফিরিঙ্গীবাজারে ইউসিবি বুথ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা ৩ জন গ্রেফতার

0
.

নগরীর কোতোয়ালী থানাধীন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) এর একটি এটিএম বুথ থেকে গভীর রাতে টাকা ছিনতাই করার চেষ্টার অভিযোগে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহ্নত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে ফিরিঙ্গীবাজার মোড়ে ইউসিবিএল’র বুথে এ ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ অনোয়ার হোসেন বাবু (৩২), মোঃ জহির আলম (৩৪) ও আদনান (৩৭)।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন জানায়, বুধবার দিবাগত রাত ২টার দিকে ইউসিবিএল ব্যাংকের এটিএম বুথের শার্টারের সামনে গিয়ে টাকা তুলবে বলে দরজায় ধাক্কা দিতে থাকে। বুথের ভিতরে থাকা সিকিউরিটি গার্ড মোঃ নাজিম উদ্দিন দরজা না খুললে দরজা ধাক্কাধাক্কি করতে থাকে।
সিকিউরিটিকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে মারধর করতে উদ্যত হয় ও গ্লাসের দরজায় ধাক্কা দিতে থাকে। পরবর্তীতে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ তিনজনকে গ্রেফতার করে।

তিনি বলেন বলেন, জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল যোগে এটিএম বুথের টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে যায় বলে স্বীকার করেছে। আসামীরা পেশাদার ছিনতাইকারী। তারা মোটরসাইকেল নিয়ে প্রায় রাতে বিভিন্ন এলাকায় ঘুরে। কয়েকদিন আগে এটিএম বুথে ডাকাতির ঘটনাকে পুজি করে ছিনতাইয়ের কাজে নামে। যদি কোন এটিএম বুথের সিকিউরিটি গার্ড দরজা খুলে তাহলে এটিএম বুথে জোরপূর্বক ঢুকে টাকা ছিনতাই করে নেয়।