অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দলীয় এমপির গাড়ি পোড়াতে চান আ’লীগের উপজেলা চেয়ারম্যান

0
.

নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ি পুড়িয়ে দেওয়ার প্রকাশ্য ঘোষণা দিয়েছেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

প্রকাশ্যে নিজ দলের নেতাকর্মীদের এমন নির্দেশ দেওয়ায় নাটোরের রাজনীতিতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় শনিবার রাতেই উপজেলার চান্দাই ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সারোয়ার উদ্দিন মোল্লা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় জিডি করেছেন।

শনিবার (২ অক্টোবর) বিষয়টি সামাজিক মাধ্যমে প্রকাশ হওয়ার পর উত্তেজনার সৃষ্টি হয়েছে। এর আগে, ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার দিয়ারগারফা এলাকায় এক অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের গাড়ি পুড়িয়ে দিতে নিজ সমর্থকদের নির্দেশ দেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মৃধা জানান, জিডি রেকর্ড করে তারা আদালতে পাঠিয়েছেন। আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারি জানান, সংসদ সদস্য আব্দুল কুদ্দুস নৌকার বিপক্ষে কাজ করেন। সে কারণে তিনি এ ঘোষণা দিয়েছেন।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, যারা হুমকি দিয়েছেন তারা অন্য মতাদর্শের অনুপ্রবেশকারী আওয়ামী লীগ। এরা দলে বিশৃঙ্খলা করতেই এমন কর্মকাণ্ড করে যাচ্ছে। তিনি ৫ বারের সংসদ সদস্য। জনগণ ও আওয়ামী লীগের ত্যাগী নেতারা তার সঙ্গেই আছেন বলে জানান তিনি।