অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিয়ে করতে না পেরে বরগুনায় মামাকে কুপিয়ে ভাগ্নের আত্মহত্যা

0
.

বরগুনায় মামাকে কুপিয়ে চাচার বাড়ি তালতলীতে লুকাতে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মাহফুজ (১৮) নামে এক কিশোর।

রবিবার (৩১ অক্টোবর) রাত ১০টায় তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে ঘটনাটি ঘটেছে। মাহফুজ বরগুনা জেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা এলাকার নিজাম হাওলাদারের ছেলে।

বুড়িরচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার ফারুক হোসেন জানিয়েছেন, মামার শালীকে বিয়ে করতে না পেরে ২৬ অক্টোবর সন্ধ্যায় মাহফুজ তার আপন মামা ফজলু প্যাদাকে কুপিয়ে আহত করেছে। এরপর আত্মগোপনে থাকার জন্য ৪-৫ দিন পূর্বে তার বাবার মামাতো ভাই ছোটবগী ইউনিয়নের পশ্চিম গাবতলী এলাকার বাদশা হাওলাদারের বাড়িতে যায়।বিয়ে করতে না পারার লজ্জা ও মামাকে কোপানোর মামলায় ফেঁসে যাওয়ার চিন্তায় তার বাবার আরেক মামাতো ভাই মো. কাওসার হাওলাদারের বসতঘরের দক্ষিণ পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মাহফুজ।

বাদশা হাওলাদার তাকে গাছের সঙ্গে ঝুলান্ত অবস্থায় দেখে তালতলী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরজ্জামান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।