অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোতোয়ালী থেকে পালিয়ে গেছে মাদকসহ গ্রেফতার হওয়া রোহিঙ্গা

0
.

ইয়াবাসহ গ্রেফতার হওয়া এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী পুলিশে হাত ফঁসকে পালিয়ে গেছে। আজ বিকেলে চট্টগ্রাম আদালত ভবনে এ ঘটনা ঘটেছে।

 পালিয়ে নাম যাওয়া রোহিঙ্গা নাগরিকের নাম আবুল কালাম (২৫)।

এ ঘটনায় একটি তদন্ত কমিটি করা হয়েছে। এবং  কর্তব্যে অবহেলার দায়ে পুলিশের এক সাব-ইন্সপেক্টর ও দুই কনস্টেবলকে সাসপেন্ড করা হচ্ছে।

আজ রবিবার (৫ ডিসেম্বর) বিকালে তাকে সহ অন্যান্য আসামীদের আদালতে হাজির করার সময় কোন এক ফাঁকে সে পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

এর আগে সকালে নগরীর স্টেশন রোড়ের উত্তর পাশ এলাকা থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (মেট্রো) কর্মকর্তারা আবুল কালামকে আটকের পর কোতোয়ালী থানায় সোর্পদ করেন।

সিএমপির কোতেয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন বিষয়টি স্বীকার করে পাঠক ডট নিউজকে বলেন, পলাতক এ রোহিঙ্গা আসামীকে গ্রেফতার করতে অভিযান চলছে।

সূত্র জানায়, পলাতক আবুল কালাম কক্সবাজার জেলার টেকনাফ থানার লেদা পাড়ার রোহিঙ্গা শরণার্থী। পুরাতন রেজিষ্টার ক্যাম্প, এল এম এফ-২৪। তার বাবার নাম হামিদ হোছেন।

মামলার বাদী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের উপপরিদর্শক মোহাম্মদ টিপু সুলতান পাঠক ডট নিউজকে জানান, গোপন সংবাদে কদমতলী মোড়ের উত্তর পাশে ফরিদের চায়ের দোকান থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ আবুল কালামকে আটক করা হয়েছিল। আসামীকে উদ্ধার করা ইয়াবাসহ কোতোয়ালী থানার হেফাজতে দিয়ে আমি বাদী হয়ে মামলা করেছি। পরে আজ সন্ধ্যায় জানতে পারি আসামী পালিয়ে গেছে।