অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে তথ্য প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ করছে যুবদল (ভিডিও)

0
.

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর কন্যা ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে প্রতিমন্ত্রী মুরাদের অশ্লীল ও বিবেক বর্জিত বক্তব্যের প্রতিবাদে প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ করেছে যুবদল নেতাকর্মীরা।

আজ ৬ ডিসেম্বর (সোমবার) দুপুরে নগরীর কাজীর দেউড়ি এ্যাপোলো শপিং সেন্টারের সামনে চট্টগ্রামে যুবদলের উদ্যোগে কুশপুত্তিলিকা দাহ করা হয়।

কেন্দ্রীয় সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি’র নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয় বলে নগর যুবদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়।

এসময় মোশাররফ হোসেন দীপ্তি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দৌহিত্রী, বাংলাদেশের প্রধানতম জনপ্রিয় রাজনৈতিক দল, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর কন্যা বারিস্টার জাইমা রহমান সম্পর্কে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান যে অশ্লীল, কুরুচিপূর্ণ ও বিবেকবর্জিত মন্তব্য করেছেন তা শুধুমাত্র নিন্দনীয়ই নয়, সর্বদা পরিত্যাজ্য। তার এই মন্তব্য দেশের প্রতিটি নাগরিকের জন্য, বিশেষ করে আমাদের মা-বোনদের জন্য অত্যন্ত অপমানজনক।

এছাড়াও তিনি বিভিন্ন ব্যক্তি, বিশেষ করে তার রাজনৈতিক প্রতিপক্ষ সম্পর্কে লাগামহীনভাবে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করেই চলেছেন। এমনকি তিনি দাবি করে থাকেন যে, তিনি যা বলেন তা তিনি সরকারের শীর্ষ নেতৃত্বকে জানিয়েই করেন!

দীপ্তি বলেন, বেগম খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে বাংলার মাটিতে যদি আর কটূক্তি করা হয় তাহলে আওয়ামী লীগের প্রতিমন্ত্রী মুরাদের মতো আর কাউকে বরদাস্ত করা হবে না। যদি আর কোনো ধরনের অশালীন কথা-বার্তা বলেন তা মেনে নেওয়া হবে না।

আমরা ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান যে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন তা অবিলম্বে প্রত্যাহার করে জাতির সামনে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করা ও প্রতিমন্ত্রী পদ থেকে তাঁর পদত্যাগের জোর দাবি জানাচ্ছি।

এসময় চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এস. এ মুরাদ চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমন, নাসির উদ্দিন চৌধুরী নাসিম, সি. যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মো: তৌহিদুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক বাদশা, থানা যুবদলের সদস্য সচিব শওকত খান রাজু, ওয়ার্ড যুবদলের আহবায়ক মোঃ ইউনুছ, মোঃ অভি, মোঃ সাজু, মোঃ জসিম, মোঃ ইয়াকুব সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।