অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ত্বরিকত ফেডারেশনে যোগ দিলেন ফটিকছড়ি বিএনপি’র এক হাজার নেতাকর্মী

14

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:

index-copy
.

ফটিকছড়িতে বিএনপি’র এক হাজার নেতাকর্মী বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনে যোগদান করেছেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে স্থানীয় কমিউনিটি সেন্টারে ত্বরিকত ফেডাশেনের ফটিকছড়ি উপজেলা শাখা উদ্যোগে আয়োজিত কর্মীসমাবেশে ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর হাতে ফুল দিয়ে তারা যোগদান করেন।

ফটিকছড়ি পৌরসভার বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জানে আলম, নাজিরহাট পৌরসভার বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা মুহাম্মদ শাহ্জালালের নেতৃত্বে ভূজপুর, সুয়াবিল, নারায়নহাট ও ধর্মপুর ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা ত্বরিকত ফেডারেশনে যোগদান করেন।

ত্বরিকত ফেডারশেনের ফটিকছড়ি শাখার সভাপতি শাহাজাদা বেলাল উদ্দিন শাহ’র সভাপতিত্বে ও সম্পাদক আলমগীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি।

 সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান এম.তৌহিদুল আলম বাবু, উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক এস.এম সোলাইমান (বি.কম),ত্বরিকত ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী ফারুকী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ তৈয়্যবুল বশর মাইজভান্ডারী, সাবেক ছাত্রনেতা এইচএম আবু তৈয়ার, জেবুন নাহার মুক্তা, আফছার উদ্দীন চৌধুরী, ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বপন, ইকবাল হোসেন চৌধুরী ও রশিদ উদ্দিন চৌধুরী কাতেব।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, আমি আওয়ামী লীগের প্রোডাক্ট, নৌকা ভালবাসি তাই নৌকা নির্বাচন করেছি আগামী দিনে নির্বাচন করবো নৌকা নিয়ে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে ১৯৯১ সালে রাজনীতিতে এসেছি।

আগামীতে নৌকা নিয়ে ফটিকছড়িতে নির্বাচন করতে আসবো। বিএনপিকে উদ্দেশ্য করে বলেন এখনো সময় আছে দলে আসেন। পরে আসলে পিট বাঁচবেনা। আজকে যারা ত্বরিকতে যোগ দিয়েছেন তারা কখনো ভোট নৌকায় দেয়নি তবে আগামীতে তারা নৌকায় ভোট দেবে। দেশ এখনো রাজাকার মুক্ত হয়নি। রাজাকার মুক্ত দেশ গঠনে এগিয়ে আসতে সবাইকে আহবান জানান। আমি বিএনপি বিরোধী নই, তবে জামায়াত বিরোধী। আমি বেঁচে থাকতে কখনো জামায়াত ক্ষমতায় আসতে পারবে না। সামনে প্রধানমন্ত্রীর নেতৃত্বে নির্বাচনে আসুন, না আসলে মন কাঁটা খাবেন। দোয়া করি বিএনপির নেত্রীর শুভ বুদ্ধির উদয় হোক। বিএনপির কোন ভবিষ্যত নেই, তাই নেতাকর্মীরা আজ বুঝতে পারছেন বলে আমাদের ত্বরিকত ফেডারেশনে যোগ দিচ্ছেন। নেতাকর্মীরা বুঝতে পেরেছেন কিন্তু বিএনপি নেত্রী বুঝেন নি।

এদিকে নাজিরহাট পৌরসভায় মুহাম্মদ শাহজালাল ও ফটিকছড়ি পৌরসভায় মুহাম্মদ জানে আলমকে দলের আহবায়ক ঘোষনা করা হয়।

১৪ মন্তব্য
  1. Mustafa Nayeem বলেছেন

    হাঁছা হাঁছা যোগ দিছেনি। নাকি ———–

  2. মোঃ শাহ্ আলম বলেছেন

    ভুয়া

  3. Ahmed F Faysal বলেছেন

    তরিকত আবার কোন দল

  4. Shahed Akboer বলেছেন

    পাগলের প্রলাপ ভান্ডারী একটা নেতা

  5. Alim Uddin বলেছেন

    এই পার্টির কাজ কি? শুধু শিরিক করানো নাকি আরো কিছু??

  6. Al-haj M A Aziz বলেছেন

    এক চড় মারল কানে, আর যাবনা ধানে
    ভান্ডারীকে আওয়ামিলীগ মেরে রাস্তার পুথপাতে হুতাই দিয়েছিল।
    এর পর বিএনপিতে যোগ দেন, কিন্তু বিএনপিতে ২ নাম্বারি কাম নাই কেঁটে খাইতে হয়।
    @এখন বিনা পুজির সওদাগরী তরিকতে ফেডারেশন।

  7. Furqaan Rajon Ctg বলেছেন

    যারা গেছে ওরা কখনোই বি এন পির ছিলনা,এরা তরিকত গ্রুপেরই বিরানি খাওয়া সদস্য,হাসিনার থেকে নতুন কিছু আদায় করার জন্য এটা ভরিকতের ডিজিটাল রাজনিতি।

  8. Solaiman Mohammad বলেছেন

    বিরানীতো জুটবে

  9. মুহাম্মদ আলি বলেছেন

    একহাজার যোগদান করলো, কিন্তু ঐ সভাতে কয়জন লোক উপস্থিত ছিলো????

  10. Mannan Khan বলেছেন

    বনডামি আর কিছু না এই সব শসলারে দটে পিটার দরকার।

  11. Md Ramjan বলেছেন

    এই সব ভন্ডদের গলাই জুতার মালা পরানো উচিত

  12. Md Ruhit Chy বলেছেন

    হা হা হা

  13. Mohammed Yasin বলেছেন

    সমগ্র দেশ মিলে কি এক হাজার হবে?