আসলামের দুই মাস আগেই মোসাদের সঙ্গে জয়ের বৈঠক হয়েছে (ভিডিও সহ)

0
safadi-joy-550x337_129328
জয় এবং মেন্দি সাফাদির ফাইল ছবি

দিল্লিতে বিএনপি নেতা আসলাম চৌধুরীর সঙ্গে বৈঠকের’ অন্তত দুই মাস আগে ওয়াশিংটন ডিসিতে প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয়ের সঙ্গে তার  সাক্ষাত হয়েছে বলে জানিয়েছেন ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি সাফাদি।

ইউটিউবে আপলোড করা এক ভিডিও সাক্ষাতকারে সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে সাক্ষাতকারের কথাটি জানিয়েছেন ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি সাফাদি।

যুক্তরাষ্ট্র থেকে গতকাল বৃহস্পতিবার মেন্দি সাফাদির সাক্ষাতকারের এ ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়। তবে কোথায় ও কখন সাক্ষাতকারটি গ্রহণ করা হয়েছে তা ভিডিও দেখে নিশ্চিত হওয়ায় যায়নি।

ওই সাক্ষাতকারে মেন্দি সাফাদি বলেনে, বাংলাদেশের অনেক লোকের সঙ্গে আমার ফেসবুকে যোগাযোগ রয়েছে। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে যখন দিল্লি সফর করি তখনও বাংলাদেশের কিছু রাজনৈতিক ও মানবাধিকার কর্মীর সঙ্গে আমার সাক্ষাত হয়েছে।

তিনি বলেন, ‘আমি আসলাম চৌধুরীর সঙ্গে দেখা করেছি এটা সত্য তবে তা কোন বৈঠক ছিল না। ভারতীয় জনতা পার্টির আমন্ত্রণে আমি যাই, তখনি আমার আসলাম চৌধুরীর সঙ্গে দেখা হয়।’

মেন্দি সাফাদি বলেন, আসলাম চৌধুরীর সঙ্গে সাক্ষাতের অন্তত দুই মাস আগে ওয়াশিংটনে সজীব ওয়াজেদ জয় নামে বাংলাদেশের একজন উচ্চ পর্যায়ের কর্মকর্তার সঙ্গে সাক্ষাত হয়েছে।

এ সময় সাক্ষাতকার গ্রহণকারী টেলিভিশন পর্দায় প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের ছবি দেখিয়ে বলেন ইনি কি সে ব্যক্তি? উত্তরে মেন্দি সাফাদি বলেন, হ্যাঁ ইনিই সে ব্যাক্তি যার সঙ্গে ওয়াশিংটনে সাক্ষাত হয়েছিল।

মেন্দি সাফাদিকে প্রশ্ন করা হয়, সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে আপনি কি জানেন?  জবাবে সাফাদি বলেন, আমি জানতাম তিনি বাংলাদেশের একজন উচ্চপদস্থ কর্মকর্তা, তবে তিনি যে প্রধানমন্ত্রীর পুত্র, তা আমার জানা ছিল না।

মেন্দি সাফাদি’র সেই সাক্ষাতকারটি দেখুন নীচে

 

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন