ডা. শাহাদাত হোসেনের ঈদের শুভেচ্ছা

0

 

ডা. শাহাদাত হোসেনের ঈদের শুভেচ্ছা

ঈদ উল ফিতর উপলক্ষে চট্টগ্রামসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান।

পবিত্র ঈদুল ফিতরে দলীয় নেতা-কর্মী, সাংবাদিক, বিভিন্ন পেশাজীবী ও শুভাকাঙ্খীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। মুসলমানদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। পরিশুদ্ধ, সংযমী, সিয়াম সাধনার মাস রমজান। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর।

ডা. শাহাদাত বলেন, বিগত দুই বছর বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হয়নি। তাই এবার আমরা ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোন অসহায় ও দুঃস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সে জন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে সবাই ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

তিনি বলেন, আমরা এমন এক সময় ঈদ করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে গৃহবন্দি আছেন। আসুন, আমরা সকলে দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রæত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।

কোন মন্তব্য নেই