ঈদুল ফিতরে মীর হেলালের শুভেচ্ছা

0
.

পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে হাটহাজারী-বায়েজিদবাসীকে ঈদ শুভেচ্ছা ও ঈদ মুবারাক জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ও বিএনপির কেন্দ্রীয় বৈদেশিক সম্পর্ক উন্নয়ন কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল।

এক বাণীতে তিনি এই শুভেচ্ছা জানান। বাণীতে ব্যারিস্টার মীর হেলাল পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাটহাজারী-বায়েজিদবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান। সেই সঙ্গে বিশ্ব মুসলিমের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। বাণীতে তিনি উল্লেখ করেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। দেশের বিদ্যমান ক্রান্তিকালে সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেবে। তাই ঈদুল ফিতরে শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই আনন্দের দিনেও আমাদের মনে বিষন্নতা ছেয়ে আছে, বিশ্বব্যাপী কোভিড ১৯, করোনা ভাইরাস মহামারীতে চরম ক্ষতির সম্মুখীন হয়েছে বিশ্ববাসী। দেশেও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের লাগামহীন উর্দ্ধগতির কারণে জনসাধারনের প্রাণ ওষ্ঠাগত, দেশব্যাপী অসহনীয় তীব্র যানজটে জনজীবন বিপন্ন, এছাড়াও নানাবিধ অনিয়মে নিমজ্জিত আমাদের দেশের সাধারণ মানুষ।

দেশের আজকে এই পবিত্র দিনে হাটহাজারী – বায়েজিদ সহ বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতরের এই দিনে তিনি এই কামনা করেন ব্যারিস্টার মীর হেলাল। সেই সাথে হাটহাজারী-বায়েজিদ এর সকল স্তরের মানুষকে অসহায় পরিবার ও প্রতিবেশীর পাশে সামর্থ্য অনুযায়ী দাঁড়ানোর জন্যে বিনীত আহ্বান জানান তিনি।

তিনি ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার আহ্বান জানান। আল্লাহ তায়ালা সবাইকে হেফাজতে রাখুন। আমীন। ঈদ মোবারাক।

কোন মন্তব্য নেই