আনোয়ারা ও কর্ণফুলীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

0
.

জেলার আনোয়ারা উপজেলা ও কর্ণফুলী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন-দীপংকর নাথ (১১) ও মোটরসাইকেল আরোহী আবদুল হামিদ (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টার দিকে চট্টগ্রামের আনোয়ারা থানার পিএবি সড়কের কালাবিবির দীঘির মোড়ে রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী একটি ওষুধ কোম্পানি পিকআপের চাপায় ঘটনাস্থলেই শিশু দীপংকর।

হয়েছে দীপংকর নাথ (১১) নামে এক শিশুর। নিহত দীপংকর নাথ পটিয়া উপজেলার জিরি এলাকার মৃত সুমন কান্তি নাথের ছেলে।

আনোয়ারা থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, সকালে শিশুটি তার মামার সাথে বেড়াতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় মারা গেছেন। আমরা পিকআপটি জব্ধ ও চালককে আটক করা করেছি। মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পাশ্ববর্তী উপজেলার কর্ণফুলীতে ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে আবদুল হামিদ (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
বুধবার গভীর রাতে চরলক্ষ্যা এলাকার এপিজে নামে এক পোশাক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল হামিদ ওই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা সাদিকুর রহমান জানান, বুধবার রাতে মইজ্জ্যারটেক থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আবদুল হামিদ। পথে সামনে থাকা চলন্ত একটি ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিয়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ চমেক হাসপাতালের মর্গে রয়েছে।

কোন মন্তব্য নেই