অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীর বিশিষ্ট সমাজসেবক বাবু অসিত করের পরলোকগমন

0
.

নগরীর গোসাইলডাঙ্গা একতা গোষ্ঠী পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক জনহিতৈষী বাবু অসিত কর গত শুক্রবার (১০ জুন) হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি তাঁর পরিবার, আত্মীয় স্বজন, এলাকাবাসী, গুনগ্রাহী এবং অসংখ্য সংগঠনের সাথীদেরকে রেখে গেছেন।

তাঁর শ্রাদ্ধ-অনুষ্ঠান আগামী ২২শে জুন দুপুরে নগরীর আগ্রাবাদ পূর্ব গোসাইলডাঙ্গা বেলাকর গলিস্থ নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে কর পরিবারের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানিয়েছেন বাবু অসিত কর এর বড় ছেলে অজয় কর।

পারিবারিক সূত্রে জানা গেছে বাবু অসিত কর জীবদ্দশায় গোসাইলডাঙ্গা শ্রীশ্রী রাধাকৃষ্ণ মন্দির ও বানেশ্বর ধাম এর প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি, চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি, শ্রী শ্রী জম্মাষ্ঠমী উদযাপন পরিষদ বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় সহ- সভাপতি,ডবলমুরিং থানা পূজা উদযাপন পরিষদের প্রধান পৃষ্ঠপোষক ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক (সাবেক) ও গোসাইলডাঙ্গা রামকৃষ্ণ (বহুমুখী) উচ্চ বিদ্যালয় ও শিশু মালঞ্চ কিন্ডারগার্টেন পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা সদস্যসহ অসখ্য সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন।

যারা তাঁর শেষকৃত অনুষ্ঠানে যোগ দিয়েছেন তাদের প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়েছে। সূত্র: প্রেসবিজ্ঞপ্তি।