অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

উদ্ধার করা ১১ গরু নিয়ে বিপাকে ওসি বোয়ালখালী!

0

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

.

চুরি যাওয়ার অভিযোগে ১১টি গরু উদ্ধার করে বিপাকে পড়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন চৌধুরী।

১০ জানুয়ারি বিকেলে সাংবাদিকদের কাছে ওসি এ অসহায়ত্বের কথা তুলে ধরেন। তিনি বলেন, কক্সবাজারের চকরিয়ায় থেকে চুরি হওয়া চারটি গরুসহ ১১টি গরু উদ্ধার করে বোয়ালখালী থানা পুলিশ। এ ব্যাপারে চকরিয়ার আবু ইউছুপ বোরহান তার চারটি গরু নিশ্চিত করে চোরদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

.

এছাড়া ৭টি গরু গুলোর মালিক এখনো পাওয়া যায়নি বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহ উদ্দিন চৌধুরী।

তিনি আরো বলেন, চুরির ঘটনায় মুছা মিয়া নামের একজনকে গ্রেপ্তার করে ১০ জানুয়ারি আদালতে প্রেরণ করা হয়ছে। তবে এ নিয়ে ১১ গরুর লালন পালনে হিমশিম খেতে হচ্ছে। গরুর খাওয়া ও পাহাড়া নিয়ে পুরো থানা পুলিশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। এসব করতে গিয়ে এলাকার আইন শৃঙ্খলায় কাজ করতে বিপাকে পড়তে হচ্ছে বলে জানান তিনি।

.

বোয়ালখালী থানা সূত্র জানায়, সোমবার (০৯ জানুয়ারি) উপজেলার উত্তর গোমদন্ডী বাংলা পাড়ার আলী সারেং বাড়ির আবু তৈয়বের গোয়াল ঘর থেকে ১৯টির মধ্যে ৭টি ও তার ভাই বাদশা মিয়ার গোয়াল ঘর থেকে চারটি গরু উদ্ধার করা হয়। এ ঘটনায় আবু তৈয়ব ও বাদশা মিয়া পলাতক রয়েছেন।