অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়ির ইউপি চেয়ারম্যান হোসেন আলী’র মৃত্যু

0
চেয়ারম্যান হোসেন আলী তালুকদার।

ফটিকছড়ি(চট্টগ্রাম)প্রতিনিধি:
চট্টগ্রামের ফটিকছড়ির ২০নং আব্দুল্লাহপুর ইউনিয়নের (দক্ষিণ সীমান্তে) বর্তমান চেয়ারম্যান হোসেন আলী তালুকদার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর।

তিনি মঙ্গলবার দিবাগত রাত ৩ টায় চট্টগ্রাম সার্জিস্কোপ হাসপাতালের চিকিৎসাধীর অবস্থায় ইন্তেকাল করেন। 

মৃত্যুকালে তিনি ২ পুত্র, ৫ ভাই, ৪ বোন, মা আংকুরা বেগমসহ আত্মীয় স্বজন রেখে যান। তিনি দক্ষিণ আব্দুল্লাপুর তিতাগাজী তালুকদার সাবেক মেম্বার মুহাম্মদ আলীর প্রথম পুত্র।

ইউপি সদস্য আবু তৈয়ব জানায়, গেল নির্বাচনের পর চেয়ারম্যান অসুস্থ হয়, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যাদের শপথ অনুষ্ঠানের হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে গেলে সেখান থেকে তুলে হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে তার লিভার ক্যান্সার ধরা পড়ে, এর পর থেকে তার শরিরীক পরিস্থিতির অবনতি ঘটে।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ বুধবার আব্দুল্লাপুর তিতা তালুকদার বাড়ির মসজিদের মাঠে আছর নামাজের পর মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে তার পারিবারিক সুত্রে জানাগেছে।

চেয়ারম্যান হোসেন আলী তালুকদার অকাল মৃত্যুতে ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইভান্ডারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু, উপজেলা আওয়ামীলীগের সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, সাবেক ছাত্র নেতা এইচ.এম আবু তৈয়বসহ আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা গভীর ভাবে শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমাবেদনাজ্ঞাপন করেছেন।