আবারও বিএনপি’র রাজনীতিতে ফিরছেন মনজু !

0
photo-1427281848-03-newsnextbd
চট্টগ্রামের সাবেক মেয়র মনজুর আলম মনজুর। ফাইল ছবি

চট্টগ্রামের সাবেক সিটি মেয়র মনজুর আলম মনজু আবারও বিএনপি’র রাজনীতিতে ফিরছেন এমনটি ইংগিত দিয়েছেন তিনি।

গত রোববার রাতে মহানগরীর উত্তর কাট্রলী বিএনপির যুবদল ছাত্রদলের সিনিয়র নেতারা তার সাথে দেখা করতে কাট্টলীস্থ বাসভবনে মনজুর আলম মনজু শীঘ্রই বিএনপির রাজনীতিতে ফেরার চিন্তা ভাবনা করছেন বলে জানান।

বৈঠকে বিএনপি ও যুবদল নেতারা মান অভিমান ভূলে মনজুর আলমকে আবার রাজনীতিতে ফিরে আসার আহবান জানান। প্রতি উত্তরে তিনি রাজনীতিতে আবার ফিরে আসার ইচ্ছার কথা জানিয়ে বলেন- দেখা যাক সামনে দিনে কি হয়। রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই, কিছু অধিকার আদায় করে নিতে হয়, ঘরে বসে থাকলে কেউ অধিকার ঘরে এনে দিবে না।

7279244
মনজুর আলম মনজু

মেয়রের সাথে এই অর্নিধারিত বৈঠক প্রসঙ্গে জানতে চাইলে মহানগর যুবদল নেতা ও সাবেক নগর ছাত্রদল নেতা সাহেদ আকবর বলেন, আমরা বেশ কয়েকজন বিএনপি যুবদল ও ছাত্রদল নেতা সাবেক মেয়র মনজুর আলমের বাসভবনে গিয়ে তার সাথে দেখা করেছি। দেশের রাজনীতি এবং সার্বিক বিষয় নিয়ে ওনার সাথে কথা হয়েছে।

এসময় নেতৃবৃন্দ নেতৃবৃন্দ বিগত সময়ের মত দলের পাশে থাকার অনুরোধ জানান, রাজনীতিতে ক্ষোভ দুঃখ নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষনা প্রত্যাহার করে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার অনুরোধ জানান। তিনি (মনজুর) দলে সক্রিয় হওয়ার আশ্বাস দিয়ে বলেছেন দেখা যাক সামনে দিনে কি হয়। রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই।

সাবেক মেয়রের সাথে বৈঠক কালে উপস্থিত ছিলেন, তার ছেলে মোস্তাফা হাকিম গ্রুপের পরিচাল সরোয়ার আলম সালু, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি মঞ্জুর আলম, সাবেক ছাত্রনেতা শাহেদ আকবর কাট্রলী বিএনপির সাধারন সম্পাদক আব্বাস রশিদ, বিএনপি নেতা শওকত আলী বাবুল, আয়ুব খান, মোঃ করিম আমির খান মাইনুদ্দীন হাসান মাইনু কেন্দ্রীয় ছাত্রদল সদস্য মোঃ সিরাজ উদ্দীন বিএনপি নেতা মোঃ শফিকুল আলম শফি, মোঃ আলাউদ্দীন, যু্বদল সভাপতি মোজাহের আলম, সহ নয় টি ভোট কেন্দ্রের আহব্বায়ক সদস্য সচিব গন। প্রতিবছরের ন্যায় বিএনপি নেতৃবৃন্দকে মোস্তাফা হাকিম গ্রুপের ইফতার সামগ্রী বিতরনে কাট্রলী বিএনপি নেতৃবৃন্দের সহযোগিতা চান সাবেক মেয়র।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৮ এপ্রিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের দিন বিএনপির দলীয় প্রার্থী মনজুর আলম মনজুর নজিরবিহীন কারচুপি, কেন্দ্র দখলসহ নানা অভিযোগে সকাল ১০ মধ্যে সংবাদ সম্মেলন নির্বাচন বর্জনের পাশপাশি দলীয় কর্মকান্ড এবং রাজনীতি থেকে বিদায় নেয়ার ঘোষণা দেন।

এর পর থেকে তিনি নিজের ব্যবসা বাণিজ্য এবং সামাজিক কর্মকাণ্ডে নিজেকে ব্যস্ত রাখেন সাবেক এ মেয়র।

 

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন