অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শনিবার সীতাকুণ্ড সমিতি-প্যাসিফিক ফাউন্ডেশন মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা 

0
.

প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন ও সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর যৌথ উদ্যোগে  সীতাকুণ্ডের মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হবে।

শনিবার বেলা ২টায় পৌরসদরের সীতাকুণ্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

সমিতির সদস্য ছাড়াও চট্টগ্রাম মহানগরীতে বসবাস ও কর্মরত সীতাকুণ্ড বাসীর সন্তান বা সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ২০১৫-২০১৬ সালে জেএসসি/জেডিসি, ২০১৬ সালে এসএসসি/দাখিল ও এইচএসসি/ফাজিল পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৬২৪ জন শিক্ষার্থীকে সংবর্ধিত করা হবে।

পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ফ্যাসিফিক জিন্স গ্রুপ-এর পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচর্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। উদ্বোধন করবেন, দৈনিক আজাদী’র পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন ফেনী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফসিউল আলম। ইউআইটিএস ঢাকা’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রাম-এর সচিব প্রফেসর মোহাম্মদ আবদুল মুবিন। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রাম-এর পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোহাম্মদ মাহবুব হাসান। ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের এডিশনাল ডিআইজি মুহাম্মদ মুসলিম, প্রধান বিস্ফোরক পরিদর্শক, মো. শামসুল আলম, উপজেলা নির্বাহী অফিসার সীতাকুণ্ড নাজমুল ইসলাম ভূইয়া ও জনতা ব্যাংক লিঃ চট্টগ্রাম বিভাগের জেনারেল ম্যানেজার মোহাম্মদ তাজুল ইসলাম।

অনুষ্ঠানে অভিভাবক, আমন্ত্রিত অতিথিবৃন্দসহ সংশ্লিষ্টদের উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের উৎসাহিত করার অনুরোধ করেছেন সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক প্রফেসর একেএম তফজল হক, সংবর্ধনা উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক আবুল মনছুর ভূঁঞা ও সদস্য সচিব মনোয়ারুল হক এফসিএমএ।
সংবর্ধনা শেষে রয়েছে মিউজিক্যাল ব্যান্ড শো রায়হান এন্ড ফ্রেন্ডস। খবর: প্রেস বিজ্ঞপ্তি।