অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চবি ছাত্রলীগ নেত্রীর কান্ড!

3
ছাত্রলীগ নেত্রী কাজী ফারিয়া মুনতাহা মহী।

চবি প্রতিনিধি:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হলের ৪১৯ নাম্বার রুমের আবাসিক ছাত্রী সুমাইয়া জাহানকে মারধর করে বের করে দেয়ার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য কাজী ফারিয়া মুনতাহা মহী’র বিরুদ্ধে।

আজ শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটেছে। মারধরের শিকার সুমাইয়া জাহান বাংলা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

হল প্রশাসন সূত্রে জানা যায়, হলের ৪১৯ নাম্বার রুমে আসন বরাদ্দ পায় বাংলা বিভাগের সুমাইয়া জাহান ও ইতিহাস বিভাগের তাজিন। কিন্তু কয়েকদিন আগে ওই কক্ষে হল প্রশাসনের অনুমতি না নিয়ে ছাত্রলীগ নেত্রী কাজী ফারিয়া মুনতাহা মুহী ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ২জন শিক্ষার্থীকে থাকতে দেন। কর্তৃপক্ষকে বিষয়টি জানার পর হলের প্রভোস্ট ও আবাসিক শিক্ষকরা বিষয়টি সমাধানের আশ্বাস দেন।

এ নিয়ে শুক্রবার সকালে হলের প্রভোষ্ট ও আবাসিক শিক্ষকরা বিষয়টি মৌখিকভাবে সাবধান করেন। কিন্তু বিষয়টি সমাধানের পর পরই ছাত্রলীগ নেত্রী কাজী ফারিয়া মুনতাহা মহী ওই রুমে গিয়ে সুমাইয়া জাহানকে মারধর করেন। এসময় সুমাইয়াকে ওই রুমের ভেতরে রেখে বাহির থেকে তালা ঝুঁলিয়ে দেন ছাত্রলীগ নেত্রী কাজী ফারিয়া মুনতাহা মহী। পরে হলের প্রভোষ্ট ও আবাসিক শিক্ষকদের সহায়তায় সুমাইয়াকে উদ্ধার করা হয়।

এসব বিষয়ের সত্যতা নিশ্চিত করে প্রীতিলতা হলের প্রভোষ্ট প্রফেসর ড. শান্তি রানী হালদার বলেন, আজ দুপুরে আমি ৪১৯ নাম্বার রুমের সমস্যা সমাধান করে নিচে আসতে না আসতেই কাজী ফারিয়া মুনতাহা মুহী এ ঘটনা ঘটায়। পরে আমিসহ হলের আবাসিক শিক্ষকরা গিয়ে ওই রুমের তালা খুলে সুমাইয়াকে উদ্ধার করি। সুমাইয়া কোন ধরণের রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত নয় বলেও জানান তিনি।

এ ব্যাপারে ছাত্রলীগ নেত্রী কাজী ফারিয়া মুনতাহা মহীর কাছে জানতে চা্ইলে তিনি পাঠক নিউজকে বলেন, কিছু জুনিয়র গতকাল সুমাইয়ার রুমে কিছু জিহাদি বই আছে বলে আমাকে বলে। এটা নিয়ে তার সাথে কথা বলতে গেলে সে উল্টা-পাল্টা ব্যবহার করে। পরে ঐ মেয়েকে রুমে আটকে রেখে হল কর্তৃপক্ষকে ডেকে আনলে সে কান্নাকাটি করে কর্তৃপক্ষকে ভিত্তিহীন অভিযোগ দিচ্ছে আমার নামে।

মারধরের বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করে বলেন, সে আমার সাথে খারাপ ব্যবহার করেছে। আর সে মিথ্যা বলে বেরাচ্ছে।

৩ মন্তব্য
  1. Bahar Uddin বলেছেন

    চবি ছাত্রলীগের কর্মকাণ্ড সুখকর নয়। শেষ পর্যন্ত মহিলা ছাত্রলীগও সে পথে পা বাড়াচ্ছে।

  2. Harunar Rashid বলেছেন

    জেহাদি বই !!!!!!!! এক্সকিউজ

  3. Kawsar Alam Bhuiyan বলেছেন

    এরা মানুষ নয় এরা লীগ।কোন মুসলমান বইকে জিহাদী বই বলতে পারে না।এদের দেখলে শয়তান ও পালায়।