অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে বহুতল ভবনে বিস্ফোরনে দগ্ধ দাদি নাতনির মৃত্যু

1
নিহত দাদী নাতনী।

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার দেওয়ান বাজার এলাকায় বহুতল ভবনে রহস্যজনক বিস্ফোরণের ঘটনায় অগ্নিদ্বগ্ধ হয়ে আহত ৩ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার  দিবাগত রাতে তারা মারা যান। নিহত দু’জন হলেন, দাদি ছামেদা খাতুন (৭০) ও নাতনি তনিমা আফরিন (১৭)। দগ্ধ আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগে চিকিৎসাধীন ছিলেন।

গতকাল বিস্ফোেরণের পর ভবনের অবস্থা।

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম। তিনি বলেন, বিস্ফোরণের পর আগুনে দগ্ধ দাদি ও নাতনি দুজনই মারা গেছেন।

উল্লেখ্য শুক্রবার ভোরে বিকট শব্দে দেওয়ান বাজার এলাকার নিরাপদ হাউজিং সোসাইটির মাদ্রাসার আবাসিক ভবনের তৃতীয় তলার রহস্যজনক ফ্ল্যাটে বিস্ফোরণ ঘটে। এতে ছয়তলা ভবনের তৃতীয় তলার দুই পাশের দেয়ালের বড় একটি অংশ ভেঙে পাশের দুটি ভবনের গায়ে আঘাত করে। এসময় বিস্ফোরণে ভবনের প্রায় ৩৫টি ফ্ল্যাটের মধ্যে ১৮ টির দরজা-জানালা ভেঙে যায়।

পুলিশ ফায়ার সার্ভিস এবং গোয়েন্দা সংস্থা কেউ এ বিস্ফোরণের কারণ এবং সুত্র উদ্ধার করতে পারেনি।

১ টি মন্তব্য
  1. Riponctg Ripon বলেছেন

    এখন এটা নতুন একটা মৃত্যুর ফাঁদ । যদি নিম্নমানের এধরনের গ্যাস সিলিন্ডার আমদানি করা হয় এবং তা বাজারজাত করা হয় তাহলে কি যে হবে এই দেশে আল্লাহ পাক ভালো জানেন । তাই বলতে চাই আমদানি করার আগে পরিখখা নিরিখখা করে মান সম্মত যাচাই বাছাই করে আমদানি করা হউক । এটা বলার উদ্দেশ্য হচ্ছে আমাদের দেশে তো দুর্নীতি গ্রাস করে ফেলেছে সকল সেকটারে ।।তাই অনতোত দেশের সাধারণ মানুষের কথা ভেবে মনুষ্যত্ব যদি থেকে থাকে তাহলে সঠিক ভাবে দায়িত্ব দিয়ে এইসব ভাবা উচিত ।।ধন্যবাদ