অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ঘর থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ

0
.

শরীয়তপুর সদর উপজেলায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার চিকন্দী ইউনিয়নে এ ঘটনা ঘটে। মেয়েটি সদর উপজেলার একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় মেয়েটির বাবা ৪জনকে আসামি করে পালং মডেল থানায় একটি মামলা করেছেন। পরে শনিবার সকালে শহীদুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শহীদুল ইসলাম চিকন্দী ইউনিয়নের বাগদী গ্রামের মুনসুর বেপারীর ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, পড়াশোনা শেষে রাত সাড়ে ৯টায় ওই ছাত্রী তার চাচার ঘরে ঘুমাতে যায়। রাত সাড়ে ১২টার দিকে একই এলাকার মুনসুর বেপারীর ছেলে শহীদুল ইসলাম, সহযোগী ইয়াসিন, পাভেল ও ইকবাল হোসেন কৌঁশলে দরজা খুলে ঘরে ঢোকে।

এসময় বখাটেরা স্কুলছাত্রীকে বাড়ির উঠানের মাচায় নিয়ে মুখ চাপা দিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর তাকে বাড়ির পাশের কালাই খেতে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্কুলছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাৎক্ষণিক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পালং মডেল থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শনিবার সকালে শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। শহীদুল ইসলামের সহযোগীদের গ্রেফতারেরও চেষ্টা চলছে।