অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ২৩ হাজার ইয়াবাসহ ৬ ব্যবসায়ি গ্রেফতার: নোহা গাড়ি জব্দ

4
.

চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানা পুলিশ অভিযান চালিয়ে ২৩ হাজার ইয়াবা উদ্ধার এবং ইয়াবা পাচারের সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে। এসময় পুলিশ একটি নোহা মাইক্রোবাসও জব্দ করেছে।

উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ৬৯ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

.

গ্রেফতারকৃতরা মো. শাহাবুদ্দিন (৩৪), বাড়ি বি-বাড়িয়া কুমিল্লা, মো. রুবেল (২৮) বি- বাড়িয়া, মো. জসিম উদ্দিন সাগর (৪০), দেবব্রত চক্রবর্তি (৪৮) বাড়ি ফটিকছড়ি চট্টগ্রাম। মো. আরিফুর রহমান (৩৪) চৌদ্দগ্রাম কুমিল্লা ও মো. এনাম (২৯) কক্সবাজার টেকনাফ।

গতকাল শনিবার রাত ্১১টা থেকে আজ সোমবার ভোর পর্যন্ত নগরী বায়োজিদ এলাকা ও ডবলমুরিং থানার ঈদগাঁ বউ বাজার এবং রঙ্গিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বায়েজিদ থানা পুলিশ এই ইয়াবা পাচারকারী চক্রকে গ্রেফতার করেছে বলে জানান বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন।

.

তিনি পাঠক ডট নিউজকে বলেন, গতরাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অক্সিজেন ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড়ে একটি নোহা মাইক্রোবাস থেকে সাহাবউদ্দিন, রুবেল, জসিম ও দেবব্রতকে আটক করে  মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তিনুযায়ী ঈদগাঁহ বউ বাজার এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আরিফকে গ্রেফতার এবং তার কাছ থেকে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে ডবলমুরিং থানার রঙ্গিপাড়া এলাকায় এনামের বাসা থেকে আরো ৫ হাজার ইয়াবাসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

ওসি মহসিনের নেতৃত্বে পুরো অভিযানে অংশ নেন বায়েজিদ বোস্তামী থানার এস আই আবদুর রব, এ এস আই মো: আব্দুুল্লাহ, মো: আলমগীর ও কনস্টবল মো: জয়নাল।

জানাগেছে চক্রটি দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত। তাদের প্রত্যেকেই আগেও বেশ কয়েকবার চট্টগ্রামের বিভিন্ন থানায় গ্রেফতার হয়েছে। ‍জামিনে বেরিয়ে তারা আবারও ইয়াবা বিক্রির সঙ্গে জড়িয়ে পড়ে। টেকনাফ থেকে ইয়াবা এনে চক্রটি ঢাকা চট্টগ্রামে সাপ্লাই করে আসছে।

৪ মন্তব্য
  1. Nurul Kibria বলেছেন

    হুজুর ও কি বাবা খায়…..?

  2. Ayaar Muhammad বলেছেন

    দাঁড়ি টুপি পাঞ্জাবিওয়ালার এ হাল? এসব পোশাক এখন ২নংরী করার কাজে ব্যবহার হচ্ছে!!!

  3. Saiful Islam Shilpi বলেছেন

    ধর্মীয় লেবাসকে নিরাপদ মনে করে তারা…।

  4. Ayaar Muhammad বলেছেন

    বেরসিক পুলিশ যে এসব পোশাক আশাককেও ছাড়ে না, এবার বুঝলো!