মিতু হত্যায় জড়িত সন্দেহে মাজারের খাদেম গ্রেফতার

0
2016_06_05_08_40_41_iWZcqrwg8bIUsRKySkrpqbYdrpqzfg_original
সন্ত্রাসীদের হাতে নিহত মিতু। ফাইল ছবি।

পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর হত্যায় জড়িত সন্দেহে আবু কাউসার গুন্নু (৪০) নামে হাটহাজারীর এক মাজারে খাদেমকে গ্রেফতার করেছে পুলিশ। গুন্নু ইসলামী ছাত্রশিবিরের সাবেক  কর্মী বলে জানিয়েছে পুলিশ।

জেলার হাটহাজারী থানার পশ্চিম ফরহাদাবাদ এলাকা থেকে বুধবার (৮ জুন) সকালে তাকে গ্রেফতার করা হয় বলে জানান সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য।

সিএমপি কার্যালয়ে দুপুরে আয়োজিত এক প্রেস বিফিংয়ে পুলিশ কর্মকর্তারা জানান, গ্রেফতার গুন্নু এক সময় শিবিরের রাজনীতিতে জড়িত ছিলেন। মাঝে তিনি মধ্যপ্রাচ্যের একটি দেশে চলে যান। ৩-৪ বছর আগে তিনি দেশে ফিরে আসেন। এর পর থেকে হাটহাজারীর একটি মাজারের খাদেম হিসেবে আছে গুন্নু।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মূলত মিতু হত্যায় আবু কাউসার গুন্নুর সম্পৃক্ততা রয়েছে এ বিষয়টি নিশ্চিত হয়ে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় একটি হত্যা মামলা রয়েছে বলেও জানান অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য।

প্রসঙ্গত, রবিবার (৫ জুন) সকাল পৌনে ৭টার দিকে নগরীর জিইসি এলাকায় (ওআর নিজাম রোডে) প্রকাশ্যে গুলি করে পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করে দুর্বৃত্তরা। ছেলে নিয়ে ক্যান্টনমেন্ট স্কুল বাসে তুলে দিতে জিইসি মোড়ে যাওয়ার পথে বাসা থেকে ২০০ গজের মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন