শনিবার ডিসি হিলে জিনিয়াস মেধাবৃত্তি পুরস্কার বিতরণ অনুষ্ঠান

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

জিনিয়াস বাংলাদেশ মেধাবৃত্তি পুরস্কার বিতরণ ও শিশু উৎসব আগামী শনিবার (২২ এপ্রিল) বিকাল ৩টায় নগরীর ডিসি হিলে অনুষ্ঠিত হবে। এ উৎসবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অধ্যাপক ইফতেখার উদ্দিন চৌধুরী প্রধান অতিথি ও চট্টগ্রাম চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরস্কার তুলে দেবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক আজাদীর বার্তা সম্পাদক একেএম জহুরুল ইসলাম, গবেষক ও লেখক জামাল উদ্দিন, খাতুনগঞ্জ ট্রেড এন্ড ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছৈয়দ ছগির আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেক আলহাজ্ব আবদুস সামাদ।

ওইদিন উৎসবে আগত খুদে শিক্ষার্থীদের আনন্দ যোগাতে বেতার ও টিভি ও চট্টগ্রাম সাংস্কৃতিক পরিষদের শিল্পীরা সংগীত পরিবেশ করবেন।

উৎসবে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন জিনিয়াস ফাউন্ডেশনের পরিচালক সরোজ আহমেদ ও উৎসব উদযাপন কমিটির চেয়ারম্যান ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারী।

উল্লেখ্য, গত ২৩ ও ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত জিনিয়াস বাংলাদেশ মেধাবৃত্তি পরীক্ষা চট্টগ্রাম নগরী ও আনোয়ারা উপজেলার প্রায় দু’শ স্কুলের সাড়ে তিনহাজার পরীক্ষার্থী অংশ নেয়। ১১ ফেব্রুয়ারি জাতীয় ও স্থানীয় দৈনিকের মাধ্যমে ফলাফল ঘোষিত হয়।

কোন মন্তব্য নেই