অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে আ’লীগের প্রতিনিধি সভায় এমপি লতিফ ও বাদলের তীব্র সমালোচনা তৃণমূলের

8
.

জাতীয় ঐক্য গড়ে তুলতে প্রধান মন্ত্রীর আহবানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা চলছে নগরীর কিং অব চট্টগ্রাম কমিউনিটি সেন্টারে।

সভায় তৃণমূলের প্রতিনিধিরা নিজ দলের এমপি এমএ লতিফ ও মঈনুদ্দিন খান বাদলের কর্মকাণ্ড নিয়ে তীব্র অসন্তোষ এবং ক্ষোভ প্রকাশ করেন।

শনিবার সকাল ১০টা থেকে সভা শুরু হওয়ার পর বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের তীণমূল নেতারা বক্তব্য দিচ্ছেন। নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় সঞ্চালনায় আছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আজম নাছির উদ্দিন।

.

প্রধান অতিথি হিসেবে মঞ্চে রয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি: ইন্জিনিয়ার মোশাররফ হোসেন (গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী), মাহবুবুল আলম হানিফ ( যুগ্ম-সাধারণ সম্পাদক), এ,কে,এম এনামুল হক শামীম ( সাংগঠনিক সম্পাদক), ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (সাংগঠনিক সম্পাদক), এম এ লতিফ (এমপি)।

সভায় তৃণমুল পর্যায়ে দলকে সংগঠিত করা, দলে অনু প্রবেশকারীদের দৌরত্ব বন্ধ, দলীয় শৃংখলা এবং এমপিদের সাথে দলের নেতা কর্মীদের দুরুত্বের বিষয়টি তুলে ধরেন চট্টগ্রাম মহানগর অাওয়ামীলীগের প্রতিনিধি সভায় আগত প্রতিনিধিরা।

সভায় তৃণমূল নেতারা তাদের বক্তব্যে  অভিযোগ করেন, শুধু কেন্দ্রীয় নেতা নয়, মহানগরের নেতা সহ কোন সংসদ সদস্যই তৃণমূল নেতাদের মতামত তো দূরের কথা তাদের সাথে যোগাযোগও রাখার চেষ্টা করে না।

এসময় বন্দর এলাকার সংসদ সদস্য এম এ লতিফ এবং বোয়ালখালী চাঁন্দগাও (আংশিক) মঈনুদ্দিন খান বাদলের কঠোর সমালোচনা করে বক্তব্য রাখেন প্রতিনিধিরা।

তারা জানান, সংসদ সদস্য বাদলের তার এলাকার নেতা কর্মীদের সাথে সম্পর্ক না রাখার অভিযোগ করে বলেন, এমপি বাদল তাদের এলাকার এমপি এ শুধু তারা নামেই শুনেছেন। কখনো কোন কাজে পাশে পাইনি। এমন এমপি চাইনা বলে তারা কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে অভিযোগ জানায়।

সংসদ লতিফের ব্যাপারে বক্তরা বলেন, দলের কোন কর্মসূচিতে লতিফকে পাওয়া যায় না। তিনি জঙ্গিবাদ বিরোধী কোন কর্মসূচিতে ছিলেন না।

৮ মন্তব্য
  1. Aslam Habib বলেছেন

    Mp লতিফের কোন বক্তব্য পাওয়া গেছে ভাইয়া

    1. Saiful Islam Shilpi বলেছেন

      এখনো পায়নি..

  2. Saiful Islam Shilpi বলেছেন

    লতিফের নাম ঘোষণা করা হলেও তীণমুলের বাধার কারণে লতিফ বক্তব্য দিতে পারেনি। Aslam Habib

    1. Md Abul Hossain বলেছেন

      নব্য রাজাকার

    2. Aslam Habib বলেছেন

      Good

  3. AK Azad বলেছেন

    খারাপ না

  4. Ibrahim Khalil বলেছেন

    ধোকাবাজির আর একটা নাটক