অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এম পি লতিফকে বক্তব্য দিতে দেয়নি তৃণমূল নেতারা

0
ফাইল ছবি।

তৃণমূল নেতাদের বাধার কারণে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বক্তব্য দিতে পারেন নি বন্দর-পতেঙ্গা আসনের আওয়ামী লীগ দলীয় এমপি ও চিটাগাং চেম্বারের সাবেক সভাপতি এম এ লতিফ।

তৃণমূল নেতাদের বক্তব্য শেষে সভার সঞ্চালক নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির পরবর্তী বক্তা হিসেবে এম এ লতিফের নাম ঘোষণার সাথে সাথে উপস্থিত ৪১ ওয়ার্ডের প্রতিনিধিরা হই চৈ শুরু করেন। তারা ভুয়া ভুয়া বলে লতিফকে বক্তৃতা দিতে নিষেধ করেন। এসময় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি আশঙ্কায় লতিফ বক্তব্য দেন নি।

নাম প্রকাশে অনিচ্ছুক নগর আওয়ামী লীগের একজন নেতা বলেন, লতিফ মহানগর আওয়ামী লীগের কেউ না। তার কোন সদস্য পদও নেই। তিনি কেন প্রতিনিধি সভায় বক্তব্য রাখবেন? এখানে তার বক্তব্য দেয়ার এখতিয়ার নেই। তাই তৃণমূলের প্রতিনিধিরা বিরোধিতা করে বক্তৃতা দিতে বাধা দেন।

উল্লেখ্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের রাজনীতি দুই ভাগে বিভক্ত। একাংশের নেতৃত্ব দেন সভাপতি মহিউদ্দিন চৌধুরী অপরাংশের নেতৃত্ব দেন সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বন্দর পতেঙ্গা এ এম পি আ জ ম নাছির সমর্থক। কিছুদিন আগে সভাপতি মহিউদ্দিন চৌধুরী তার নাম উল্লেখ্য করে লতিফের তীব্র সমালোচনা করেন।