অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক নিহত

1
নিহত ফজলুর রহমান।

চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দর্ঘটনায় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক ফজলুর রহমান (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। শনিবার সকাল ৭ টায় উপজেলার চট্টগ্রাম খাগড়াছড়ি সড়কের বারৈয়ারহাট আনন্দ কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে আহতবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ফজলুর রহমান হয় বলে জানান পুলিশ।

.

ফটিকছড়ি থানার উপ পুলিশ পরিদর্শক রাজিব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে খাগড়াছড়ি মুখী ফজলুর রহমানকে বহনকারী হাইচ মাইক্রো’র সাথে চট্টগ্রাম মুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ৫ জন।

মুমুর্ষ অবস্থায় চমেক হাসপাতালে নেয়ার পর ফজলুর রহমানকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহত ফজলুর রহমান প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে।

আহতরা হলেন, চট্টগ্রাম প্রাথমিক শিক্ষক প্রশিক্ষন একাডেমির সুপার রফিকুল ইসলাম তালুকদার (৪২) এবং তাঁর স্ত্রী পটিয়া পিটিআই সুপার মুশফিা বিন সুলতানা (৩৫) সহ আরো তিন জন।

.

ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোড এলাকায়। তিনি ২০১৫ সালের ১৯ জানুয়ারি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী (নেপ) ময়মনসিংহ-এর মহাপরিচালক পদে যোগদান করেন।

এর আগে তিনি উপজেলা ম্যাজিষ্ট্রেট, থানা নির্বাহী অফিসার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন), মেরিন সেফটি অফিসার ও স্পেশাল ম্যাজিষ্ট্রেট, উপ-সচিব ও ডিআইজি (প্রিজন্স) এবং যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করেন বলে ন্যাপ এর ওয়েব সাইটের তথ্য বিবরণী থেকে জানাগেছে।

দুর্ঘটনার পর পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

*পিটিআই প্রশিক্ষণ দেখা হলো না নেপ মহাপরিচালকের