অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রবিবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল

0

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ

.

পাহাড়ী সন্ত্রাসী সংগঠনগুলোর অপহরণ, গুম, খুন, চাঁদাবাজি বন্ধ এবং তাদের ব্যবহৃত অস্ত্র উদ্ধারের দাবীতে আগামী রবিবার (২১ মে) পূর্ণদিবস হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ।

আজ শুক্রবার (১৯ মে) সকালে স্থানীয় একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটি এ হরতাল ঘোষণা করে। এতে লিখিত বক্তব্যে সংগঠনের নেতারা বলেন, একটি মহল ষড়যন্ত্রের মাধ্যমে আমাদের জেলা, উপজেলা ও সকল অঙ্গকে বাদ দিয়ে বাঙালিদের নাম ভাঙ্গিয়ে পকেট ভারী করার জন্য তথাকথিক কিছু কর্মসূচি ঘোষণা করে মানুষের মাঝে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দীন। তিনি ইউপিডিএফ ও জেএসএসসহ আঞ্চলিক পাহাড়ি সংগঠনগুলোর ও তাদের কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্বারের দাবিতে রবিবার খাগড়াছড়িতে সকাল- সন্ধ্যা শান্তিপূর্ণ হরতাল পালনের আহবান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের জেলা সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এস এম মাসুম রানা, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, জেলা সহ-সাংগঠনিক পারভেজ আলম, জেলা সহ- সাংগঠনিক আশরাফুল রণি, দপ্তর সম্পাদক বাবু মৃদুল বড়ুঁয়া, জেলা প্রচার সম্পাদক শাহীন আলম, পৌর সভাপতি মো রাশেদুল ইসলাম, কলেজ সভাপতি (ভারপাপ্ত) ওমর ফারুক ও কলেজ সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত প্রমুখ।