সাকিব-মাহমুদউল্লাহকে ফোনে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

1
.

যুক্তরাজ্যের ওয়েলসের কার্ডিফ স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের পর জয়ের দুই নায়ক সেঞ্চুরিয়ান সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ফোনে কথা বলে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার রাতে সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম। তিনি জানান, কার্ডিফে ম্যাচ শেষে সাকিব-মাহমুদউল্লাহর সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তাদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘লড়াই করে জেতার আনন্দই আলাদা। লড়াইয়ের এ ধারা অব্যাহত রাখতে হবে। ইনশাল্লাহ জয় আসবেই।’

সাকিব আল হাসান এবং মাহমুদউল্লাহ রিয়াদের জোড়া সেঞ্চুরিই অবিশ্বাস্য স্বপ্নকেই আজ হাতের মুঠোয় পুরে দিলো। দু’জনের ২২৪ রানের অসাধারণ এক জুটি বাংলাদেশকে এনে দিলেন ৫ উইকেটের অবিস্মরণীয় এক জয়। সে সঙ্গে চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের সেমির আশাও টিকিয়ে রাখলেন সাকিব-মাহমুদউল্লাহ।

৮ জাতির অংশগ্রহণে চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে সাকিব ও মাহমুদউল্লাহর ২২৪ রানের রেকর্ড জুটিতে দুই ওভার চার বল হাতে রেখেই নিউজিল্যান্ডের দেয়া ২৬৬ রানের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

Advertisements