নাইক্ষ্যংছড়িতে দুই ব্যবসায়ীকে অপহরণের ব্যর্থ হয়ে হামলা, আহত ৩

0
ব্রেকিং নিউজ
  •                                                                                                                                    
.

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধিঃ
নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে দুই ক্রোকারিজ ব্যবসায়ীকে অপহরণ চেষ্টায় ব্যর্থ হয়ে বেদড়ক মারধর করে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আহতরা হলেন- আবুল কালাম (৫০), তার বড় ভাই সুলতান আহমদ (৫৫) ও স্ত্রী শিরমন বেগম (৪০)। ঘটনাটি ঘটেছে  গতকাল বুধবাররাত ১ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী ও রামু উপজেলার গর্জনীয়া সীমান্তবর্তী বড়বিল এলাকায়।

ঘটনার শিকার আবুল কালাম জানায়, ছেলে রফিকুল ইসলামের নাম ধরে ডাকাডাকি করলে দরজা খুলতেই দেখি, অস্ত্র সহ পাঁচজন লোক। পরে তারা নিজেদের মুজাহিদ পরিচয় দিয়ে আমাকেসহ আমার বড় ভাইকে রাস্তা দেখিয়ে দেওয়ার কথা বলে বাড়ী থেকে কক্সবাজার উত্তর বন বিভাগের রিজার্ভ এলাকার দিকে নিয়ে যায়।

আমাদের কোথায় নিয়ে যাওয়া হচ্ছে তা দেখার জন্য আমার স্ত্রীও তাদের পিছু নেয়। কিছুদুর গিয়ে বুঝতে পারি তারা আমাদের অপহরনের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। জীবন বাঁচাতে শৌর-চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসতে দেখে সন্ত্রাসীরা তাদের হাতে দা এবং অস্ত্র দিয়ে আঘাত করে এবং একপর্যায়ে জবাই করে দেওয়ার চেষ্টা চালায়। পরে তারা পালিয়ে যায়।

ঘটনাার সত্যতা স্বীকার করে বাইশারী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবু মুসা জানান, অপহরণ চেষ্টার খবর পেয়ে তাৎক্ষনিক সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন সহ আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই