পোস্তারপাড় স্কুলের সামনে থেকে ৬ ছিনতাইকারী গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট পোস্তারপাড় এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৬ ছিনতাইকারীকে আটক করেছে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫টি ছুরি ও ১টি লোহার রড। রবিবার রাতে নগর গোয়েন্দা পুলিশ এ অভিযান পরিচালনা করেছে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলো- মোঃ বাদশা (২৪), মোঃ জামাল (৩২), মোঃ কালু শেখ (২৬), মোঃ মুন্না (২৭), মোঃ আলাউদ্দিন (৪৫) ও মোঃ সোহেল (২৭)।

সোমবার বিকালে নগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম)  এএএম হুমায়ুন কবীরের নেতৃত্বে ডিবির একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট পোস্তারপাড় জামে মসজিদের মূল ফটকের বিপরীতে আছমা খাতুন সিটিকর্পোরেশন স্কুলের প্রবেশের গলির মুখের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫টি ছুরি ও

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত মহানগর ও আশপাশ এলাকায় ছিনতাইয়ের সাথে জড়িত। ঈদুল ফিতর উপলক্ষে নিউ মার্কেট, রিয়াজউদ্দীন বাজার, আগ্রাবাদ, চৌমুহনী, টেরী বাজার ও অলংকার বাস স্ট্যান্ড এলাকায় ছিনতাই করে আসছিল।

তাদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানাগেছে বলে উল্লেখ্য করে ডিবি।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন