ডাঙ্গারচরে লোহার রড় পরিবহনকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চালক নিহত

1
.

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার ডাঙ্গারচর এলাকায় রড বোঝাই ট্রাকের উপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে ট্রাক চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম পারভেজ (২৮) তিনি উত্তর শিকলবাহার মাষ্টারহাট এলাকার বাসিন্দা। আজ বুধবার বিকাল ৩টার দিকে েএ ঘটনা ঘটেছে।

কর্ণফুলি থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বিদ্যুৎস্পষ্ট হয়ে এক চালক মারা গেছেন শুনেছি আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল থেকে ফোন করে আমাকে জানিয়েছে। আমি বিস্তারিত জানি না।

জুলদা ইউনিয়ের চেয়ারম্যান মো. রফিক আহমেদ বলেন, এক নং ডাঙ্গারচর এলাকায় লোহার রড় পরিবহনকালেকালে মিনি ট্রাকের চালক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। তাকে হাসপাতালে নেয়ার পর মারা যায়।

স্থানীয়রা অভিযোগ করেন ডাঙ্গারচর ১ নং ওয়ার্ডের ইউপি মেম্বার সাইফুল ইসলাম বদি’র রড ট্রাকে তোলার সময় বদি মেম্বারের অফিসে নেওয়া বাড়তি সংযোগ তারের সাথে বিদ্যুৎস্পষ্ট হন ট্রাক চালক পারভেজ নিহত হন।

তবে অভিযোগ অস্বিকার করে বদি মেম্বার বলেন, আমার প্রতিষ্ঠানে কোন ঘটনা ঘটেনি। আমি কোন ধরণের ব্যবসা করি না। ঘপনা ঘটেছে রূপালী ট্রেড়ার্সের লোহার রড় পরিবহণ করার সময়। এলাকার মেম্বার হিসেবে আমি তাকে কোন হাসপাতালে নিয়েছে তার খোঁজ করছি।