ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের অভিষেক ও শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন

0
.

ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের নব নির্বাচিত কার্য নির্বাহী পরিষদের অভিষেক ও শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ বুধবার দুপুর ৩টায় ডিইসির নিজস্ব কার্যালয়ের সেমিনার হলে শপথ বাক্য পাঠ করান ক্লাবের সিনিয়র উপদেষ্টা টুটুল চন্দ্র মল্লিক।

গত ২৪মার্চ ক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সোমেন কানুনগো কে পুনরায় সভাপতি নির্বাচিত করে এ কমিটি গঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত কার্যপরিষদের শপথ গ্রহন ও দায়িত্বভার গ্রহন পর্ব সম্পন্ন  হয়। এতে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা কামরুল হুদা,গাজী মোহাম্মদ শহীদুল্লাহ ও গোলাম মোক্তাদির দায়ান।আরো উপস্থিত ছিলেন ক্লাবের এ্যাম্বেসেডর ও কক্সবাজার ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সিএসই অনুষদের প্রধান ফাহমিদা আক্তার, এহতেশামুল হক ও নুরুল্লাহ আপন।

এতে আরো বক্তব্য দেন ক্লাবের অন্য উপদেষ্টা গোলাম মোক্তাদির দায়ান। ক্লাবের উন্নয়নের বিভিন্ন দৃশ্য তুলে ধরেন ক্লাবের সভাপতি সোমেন কানুনগো।

তিনি বলেন, ক্লাবের শুরু থেকে এখন পর্যন্ত আমরা সকলেই ক্লাবের প্রত্যেকটা কাজ খুব সুন্দর ও সুনিপুণ ভাবে পরিচালনা করে আসছি এবং আগামীতেও করে যাবো।তিনি বিশ্ববিদ্যালয়ের সকল টীম মেম্বার্সদের উপস্থিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নিজ নিজ জায়গা থেকে দেশ ও নিজের ক্যারিয়ারের সমৃদ্ধির জন্য অনুপ্রেরণা দেন।

এ ছাড়াও সকলের জন্য ক্লাবের পক্ষ থেকে ইফতারের আয়োজন করা হয় এবং ইফতারের পূর্বে দেশ ও জনগনের শান্তির ও সুরক্ষার জন্য দোয়া করেন ক্লাবের সদস্যরা।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন