অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রংপুরে ট্রাক খাদে, নিহত ১৬

5
.

রংপুরের পীরগঞ্জে ট্রাক উল্টে কমপক্ষে ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১৪ জন। শনিবার ভোর ৫টার দিকে পীরগঞ্জ উপজেলার কলাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে।

তারা হলেন- আলমগীর (২৭), দেলোয়ার (৩০), সাদ্দাম (২৫), মনির (২৮) ও জসীম (২৬)। এদের মধ্যে আলমগীর গাজীপুরে অটোরিকশা চালাতেন। জসীম ধান গবেষণা ইনস্টিটিউটের কর্মচারী ছিলেন। বাকি তিনজন পোশাক শ্রমিক।

আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। নিহতদের সবার বাড়ি লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চাপারহাট গ্রামে। তারা ঈদ করতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন বলে পুলিশ জানিয়েছে।

বড়দরগা হাইওয়ে থানার ইনচার্জ এসআই হাফিজুর রহমান জানান, ঢাকা থেকে আসা ফ্রেশ সিমেন্টবোঝাই একটি ট্রাক প্রায় ৩০ জন যাত্রী নিয়ে রংপুরে আসছিল। পীরগঞ্জ উপজেলার কলাবাড়ি এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে ট্রাকে থাকা যাত্রীদের ১১জনই ঘটনাস্থলে মারা যান। আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে সেখানে মারা যান আরো পাঁচজন।

তিনি জানান, ট্রাকের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

৫ মন্তব্য
  1. Omar Faruk বলেছেন

    ভাই সম্পূর্ণ নিউস দিতে পারেন না?

  2. Omar Faruk বলেছেন

    ভাই সম্পূর্ণ নিউস দিতে পারেন না?

  3. Sohel Rana বলেছেন

    তা হবেই।।
    সরকারকে পদক্ষেপ নেওয়া দরকার

  4. Bahar Uddin বলেছেন

    খুব দুঃখজনক।

  5. Bahar Uddin বলেছেন

    খুব দুঃখজনক।