অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গণতন্ত্র ফিরিয়ে আনতে একযোগে কাজ করতে হবে-আমীর খসরু

0
.

বিএনপি জাতীয় স্থায়ী কমিটর সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন- দেশের জনগণ নিরাপত্তাহীনতায় ভুগছে। দেশে আইনের শাসন গণতন্ত্র, জনগণের ভোটাধিকার, মানবাধিকার, বাকস্বাধীনতা নেই। জনগণের ভোটাধিকার, মানবাধিকার, গনতন্ত্র ফিরিয়ে আনতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকলকে একযোগে কাজ করতে হবে। দেশ এক সংকটময় পরিস্থিতি অতিক্রম করছে। এ সংকট থেকে উত্তরণে একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন।

তিনি আজ মঙ্গলবার সকাল থেকে সারাদিন ব্যাপি  বিভিন্ন শ্রেণী পেশাজীবি, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় কালে এসব কথা বলেন। 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ঈদুল ফিতর উপলক্ষ্যে দলীয় নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবি ও সর্বস্তরের জনসাধারণসহ হাজারো মানুষের ঢল নামে আমীর খসরু মাহমুদ চৌধরীর মেহেদীবাগস্থ বাসভবনে। লোকেলোকারন্য হয়ে যায় মেহেদীবাগের বাসভবন।

এসময় খসরু আগত লোকজনের সাথে কুশল বিনিময় করেন এবং পরটা, মেজবানী মাংস ও জরদা দিয়ে আপয়ন করেন। শুভেচ্ছা বিনিময় করতে আসেন বিএনপি মহানগর ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ, বুদ্ধিজীবি, পেশাজীবি, সাংবাদিক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, আইনজীবি, নেতাকর্মীসহ দলীয় নেতাকর্মী, সর্বস্তরের সাধারণ জনগণ ও বিভিন্ন বয়সী নারী-পুরুষসহ ছোট্ট শিশুরাও।

এ সময় বিএনপি চট্টগ্রাম মহানগরী সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপি সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীম, কেন্দ্রয়ি কমিটির সদস্য সামশুল আলম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন বক্কর, রাঙ্গামাটির বিএনপি নেতা দীপেন দেওয়ানসহ উত্তর, দক্ষিণ, পার্বত্য চট্টগ্রাম নেতৃবৃন্দ ও পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ঈদের দিন সকালে আমীর খসরু মাহমুদ চৌধুরী তার নিজ বাড়ী উত্তর কাট্টলীস্থ নাজির বাড়ী মসজিদে ঈদের নামায আদায় করেন এবং সেখানে এলাকাবাসী ও স্থানীয় লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।