নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৩

2
.

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এ সময় ৩ ছাত্রদল নেতা কর্মীকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে নগরীর কাজীর দেউড়ি এলাকা থেকে মিছিল নিয়ে দামপাড়া ওয়াসার দিকে যাওয়র সময় আলমাস সিনেমার পর জমিয়তুল ফালাহ মসজিদের কাছে এ লাঠিচার্জের ঘটনা ঘটেছে।

আহত এক ছাত্রদল কর্মী।

আটককৃতরা হলো- বাকলিয়া ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান, ছাত্রদল কর্মী হোসেন ও জেকসন।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু জানান, পুলিশের হাতে গ্রেফতার হওয়া মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ফজলুল হক সুমন এর গ্রেফতারের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছিল। পুলিশ বিনা উস্কানীতে শান্তিপূর্ণ মিছিলে হামলা করে আমাদের ১০/১২ জন নেতাকমীকে লাঠিচার্জ করে আহত করেছে এবং মিছিল ছত্রভঙ্গ করে দিয়েছে।

কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন বলেন, ছাত্রদলের নেতাকমীরা আদালতের বিরুদ্ধে মিছিল করার চেষ্টা আমরা তাদের নিষেধ করার পরও তারা মিছিল করার চেষ্টা করলে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এসময় ৩ জনকে আটক করা হয়।

 

Advertisements

2 মন্তব্য

  1. লাঠি-মিছিল শুরু করলে তখন কি করবে পুলিশ? নির্বাচন তো ঘনায়ে আসতেছে!! রে পাগলা!! সুষ্ঠু নির্বাচনের পথ পরিষ্কার করতে হবে, তাই দেখে প্রশাসন সক্রিয় ভাবেই নিরপেক্ষতা দেখাতে সক্ষম হবে।

একটি মন্তব্য দিন