অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

2
নিহত এসআই মোঃ দবির উদ্দিন।

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরের কালিয়াকৈরে চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে মোঃ দবির উদ্দিন (৫৫) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। আজ ১৮ আগস্ট শুক্রবার সকালে উপজেলার বেনুপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত দবির উদ্দিন কালিয়াকৈর থানায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ঢাকা জেলার ধামরাই এলাকায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, শুক্রবার সকালে নিজের মোটরসাইকেল চালিয়ে একটি মামলার তদন্তের কাজে কালিয়াকৈরের বেনুপুর এলাকায় যাচ্ছিলেন এসআই দবির উদ্দিন। পথে বলিয়াদী-বেনুপুর সড়কের বেনুপুর এলাকায় পৌঁছলে চলন্ত মোটরসাইকেলের উপর তিনি হৃদরোগে আক্রান্ত হন।

এ সময় তিনি মোটরসাইকেলসহ মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে হৃদরোগ না সড়ক দুর্ঘটনার কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর তা নিশ্চিত হওয়া যাবে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার বলেন, আমি শুনেছি এসআই দবির উদ্দিন স্ট্রোক করে মারা গেছে। আমার জানামতে দবির উদ্দিন ভাল লোক ছিল। গতকালও আমার সাথে কথা হয়েছে।

২ মন্তব্য
  1. Shadat Ahmed বলেছেন

    আলহামদুলিল্লাহ

  2. HM Asraf বলেছেন

    স্বাভাবিক ব্যাপার