অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪ বছরের ছেলেকে ধর্ষণের দায়ে তরুণী গ্রেফতার

7
.

ব্যস্ততার কারণেই পরিবারের কারও পক্ষে ৪ বছরের শিশুটির খেয়াল রাখা সম্ভব হচ্ছিল না। তাই সেই শিশুটির রাখা হয়েছিল এক বেবি সিটারকে।

কিন্তু কল্পনাও করা যায়নি, কত বড় বিপদে পড়তে চলেছে নিষ্পাপ শিশুটি। তাকে যৌনক্রিয়ায় অংশ নিতে জোর করার অভিযোগে শেষমেশ গ্রেফতার হল ১৮ বছরের ওই বেবি সিটার।
এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা যাচ্ছে, মেরি মেডেলিন নামের ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। সেই তরুণীর বিকৃত কার্যকালাপের ফাঁসের কাজটি করেছে ওই নির্যাতিত শিশুই। সে তার মাকে সব কথা জানালে তিনি পুলিশের দ্বারস্থ হন।

শিশুটির বক্তব্য থেকে পরিষ্কার, ওই বেবি সিটার তাকে যৌনক্রিয়া করতে জোর করে। ওই শিশু ও তরুণীর উপর পরীক্ষা চালানো হয়েছে। পরীক্ষায় তরুণীর স্তনে শিশুটির ডিএনএ পাওয়া গিয়েছে। ওই তরণীর যৌনাঙ্গ থেকেও ডিএনএ উদ্ধার করা হয়েছে। তবে সেটি ওই শিশুরই কি না, তা এখনও স্পষ্ট নয়।

তরুণী পুলিশের কাছে প্রাথমিক ভাবে সব অপরাধ অস্বীকার করলেও পরীক্ষার ফল প্রকাশের পরে সবটাই স্পষ্ট হয়ে যায় পুলিশের কাছে। এর পরে তাকে গ্রেফতার করা হয়। আপাতত ৭৫০০০ ডলারের বিনিময়ে তাকে জামিন দেওয়া হয়েছে। সুত্রঃ বিডি প্রতিদিন

৭ মন্তব্য
  1. Tarequr Rahman Abeer বলেছেন

    এইডা আমি কি শুনলাম এখন রাস্তাঘাটে হাঁটাচলা করা ও মুসিবত। খোদা ইজ্জত রক্ষা কর

  2. সহিদুল ইসলাম বলেছেন

    সাবধানে চলিয়েন…

  3. M Nurul Huda বলেছেন

    বাইরের দেশের এসব অনৈতিক খবর প্রকাশ না করার অনুরোধ রইল

  4. বিএনপি সাতকানিয়া পৌরসভা বলেছেন

    ফেইজবুক কুফল

  5. mohammad reaj uddin বলেছেন

    মন্তব্য লিখুনঃহাইরে দুনিয়া

  6. Sarwar Rahman বলেছেন

    ফালতু লিংক কতোগুলি শেয়ার করেন কেন?

  7. Shoel Khan বলেছেন

    ছি ছি ছি ছি ছি