অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে আ’লীগকে বাধ্য করা হবে-হিরু

0
.

সাবেক ছাত্রদল নেতা ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের একান্ত সচিব নুরুল আজিম হিরুকে ফ্রান্স তৃণমূল বিএনপির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

আজ ২৬ আগষ্ট বিকালে ফ্রান্সের রাজধানী প্যারিসের গ্রামবাংলা রেষ্টুরেন্টে ফ্রান্স সফররত সাবেক ছাত্রদল নেতা নুরুল আজিম হিরুকে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হিরু বলেন, বাংলাদেশে একতরফাভাবে আর কোন নীল নকশার নির্বাচন হতে দেওয়া হবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া খুব শ্রীঘ্রই নির্বাচনকালীন সহায়ক সরকারের রুপরেখা ঘোষণা করবেন।সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।

তিনি বলেন, সরকারের পায়ের নীচে মাটি নেই। সরকার সম্পূর্ণ জনবিচ্ছিন্ন হয়ে গেছে। সরকার ক্ষমতাকে কুক্ষিগত করার জন্য মানুষের শেষ আশ্রয়স্থল উচ্চ আদালত এবং মাননীয় প্রধান বিচারপতিকে বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। সরকারের সব চক্রান্ত বুমেরাং হয়ে যাবে।

ফ্রান্স তৃণমূল বিএনপির সভাপতি ইকবাল হোসেন আলীর সভাপতিত্বে এবং তৃণমূল বিএনপির সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফ্রান্স বিএনপির সাধারণ সম্পাদক এম.এ. তাহের, বিএনপির সহ-সভাপতি সাইদুল ইসলাম, ফ্রান্স যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রব রানা, সাংগাঠনিক সম্পাদক রফিক আহমেদ প্রমূখ।