অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙামাটিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, নিহত-২

0
.

রাঙামাটি জেলা প্রতিনিধিঃ
রাঙামাটি শহরের শিমুলতলী এলাকায় মালবাহি নিয়ন্ত্রন হারিয়ে প্রধান সড়কের পাশ্ববর্তী দোকানে ঢুকে পড়লে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং ৭ জন আহত হয়েছে।

আহতদের মধ্য থেকে গুরুত্বর তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নুর হোসেন(৬০) হাসেম (৪৫)। আহতরা হলো-সহিদুল ইসলাম, নুর মোহাম্মদ, সিরাজুল ইসলাম, শামীম, শরীফ এর নাম তাৎক্ষণিকভাবে জানা গেলেও আহত অপর একজনের নাম জানা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ধারন ক্ষমতারও অধিক ময়দার বস্তা বোঝাই ট্রাকটি রাঙামাটিতে প্রবেশের সময় শিমুলতলী এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী দেলোয়ারের মালিকানাধীন তিনটি দোকানে ঢুকে পড়লে দোকানে অবস্থান করা অন্তত ১০জন লোক ট্রাকের নীচে চাপা পড়ে। সাথে সাথেই সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিসহ স্থানীয়রা বাসিন্দারা ঘটনাস্থলে এসে ট্রাকের নীচে চাপা পড়াদের উদ্ধার করে। পরে তাদেরকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শওকত আকবর খান দুইজনকে মৃত ঘোষণা করেন। এসময় আহতদের মধ্যে গুরুত্বর তিনজনকে উন্নত চিকিৎসার জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে খবর পেয়ে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, সদর জোন কমান্ডার মোঃ রিদওয়ানসহ প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থলে ছুটে যান এবং হাসপাতালে গিয়ে হতাহতদের খোঁজ-খবর নেন।