অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইপিজেডে যুবলীগ নেতার জুয়ার আসর থেকে ২৩জন আটক

0
.

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় এক যুবলীগ নেতার জুয়ার আসর অভিযান চালিয়ে পুলিশ ২৩ জুয়াড়িকে আটক করেছে। আজ বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বন্দর টিলার রেলবিট এলাকার একটি জুয়ার আসরে হানা দিয়ে তাদের আটক করা হয় বলে জানায় ইপিজেড থানা পুলিশ।

এ ব্যাপারে অভিযানে থাকা ইপিজেড থানার এসআই নাসিম পাঠক ডট নিউজকে জানায়, রাতে গোপন খবরের ভিত্তিতে বন্দরটিলাস্থ একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে ২৩ জনকে আটক করা হয়।
এসময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জাম সহ মোট ১২ হাজার টাকা জব্দ করা হয়।
আসরটি স্থানীয় যুবলীগ নেতা হেলাল ও তার সহযোগী লাল কবির প্রকাশ ডাইল কবিরের খেলার আসর নামে পরিচিত। আটককৃতরা হলেন, মো: জিয়াদুল (২৭),  অপূর্ব (৩২), জামসেদ আলী (২০), শহিদুল ইসলাম (২১),  মো:বশির উদ্দিন (৪০), ওয়াজেদ আলী (২২), মো: জহিরুল ইসলাম (২৩), মো: রিয়াজুল ইসলাম (২২), মো: আলাউদ্দিন (২২), রিয়াজ (২২), মো: হোসেন মিয়া (৩০), মো: সুমন (৩২), মো: আনারুল (২২), রায়হান (২৪), মো: হাসেম (২৩), নজরুল ইসলাম (২৫), ইলিয়াছ (২৩), লাকু (২৫), হোসেন আলী (২৫), মো: মোতালেব (২৪), জুয়েল চৌধুরী (২৩). কাঞ্চন (৩২), মো: রুবেল (১৮) ।
আটককৃতরা সকলেই চট্টগ্রামের অস্থায়ী বাসিন্দা এবং পেশায় দিনমজুর।
ইপিজেড থানার সেকেন্ড অফিসার এস আই জাহেদ উল্লাহ জামান পাঠক ডট নিউজকে জানায়, দীর্ঘ দিন ধরে ঐ এলাকায় জুয়ার আসরটি চলে আসছিলো। এ সম্পর্কে জানতে পেরে ইপিজেড থানার ওসি এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করার নির্দেশ দেন। অভিযান চলাকালিন ঐ আসর থেকে ২৩ জুয়াড়িকে আটক করা হয়। থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।