অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র তাহের ভূঁইয়ার ইন্তেকাল

2
.

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ 
মীরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র আবু তাহের ভূঁইয়া (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

রবিবার (১৫ অক্টোবর) দুপুর ১২ টার সময় ঢাকার এ্যাপোলো হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। এর আগে গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) হঠাৎ অসুস্থ হয়ে চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে ভর্তি হন। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে আবু তাহের ভূঁইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও বারইয়ারহাট পৌর মেয়রের দায়িত্ব ছাড়াও বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছিলেন।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১ টায় মরহুমের জানাযা বারইয়ারহাট ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

পৌর মেয়র আবু তাহের ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেন মীরসরাইয়ের সংসদ সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি, সাবেক প্যানেল মেয়র ইমাম হোসেন, বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন, উপজেলা ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন রাজনীতিক ও সামাজিক সংগঠন গভীর শোকপ্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

২ মন্তব্য
  1. M Nurul Huda বলেছেন

    মানুষটাকে খুব কাছে থেকে দেখেছি

  2. Md Najim Nur বলেছেন

    আমিন