পটিয়ায় ইয়াবাসহ মানবাধিকার কর্মী গ্রেফতার

2
মানবাধিকার কর্মী বিপ্লব চৌধুরী ।

চট্টগ্রামের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের কথামৌজা গ্রামে ৫৫ পিচ ইয়াবাসহ বিপ্লব চৌধুরী (৩৫) নামে এক মানবাধিকার কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার উপজেলা বিপ্লব চৌধুরী কচুয়াই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চক্রশালা গ্রামের বাবুল চৌধুরীর ছেলে। সে পটিয়া উপজেলার মানবাধিকার কাউন্সিলের সহ সমাজকল্যান সম্পাদক।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, মানবাধিকার কর্মী পরিচয়ে সে দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক ব্যবসা করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ হাতেনাহে গ্রেফতার করা হয়। এঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

এদিকে উপজেলা মানবাধাকিার কাউন্সিলের সাধারন সম্পাদক বদিউল আলম তুষার বলেন, ঘটনাটি শুনেছি। যদি ঘটনা সত্যি হয় আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিব।

Advertisements

2 মন্তব্য

    • নিউজটা লেখার সময় আমার মনেও এ প্রশ্নটি এসেছে। তাই কয়েক ঘন্টা অপেক্ষা করে স্থানীয় জন প্রতিনিধি, এলাকার সাংবাদিকদের সাথে কথা বলে নিশ্চিত হয়েছি। এ ঘটনা সঠিক। এ লোক মূলত মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে এলাকাতে অপকর্ম করেছে। এবং ইয়াবা বিক্রির ঘটনা সত্য।

একটি মন্তব্য দিন