অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দুই বোনকে আটকে রেখে পাঁচ দিন ধরে ধর্ষণ

4

গাজীপুর জেলা প্রতিনিধিঃ

.

গাজীপুরে স্কুলে যাওয়ার পথে দুই বোনকে অপহরণের পর পাঁচ দিন ধরে একটি ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুইজনকে আটক করে ২২ অক্টোবর রবিবার সন্ধ্যায় পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

আটককৃতরা হল-গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের নুরুল হুদার ছেলে  হানিফা (৩৫) ও একই গ্রামের হযরত আলী ছেলে অপরজন শাহিন আলম (১৮) ।

ধর্ষণের শিকার কিশোরীদের স্বজনেরা ধর্ষিতাদের বরাত দিয়ে জানান, ধর্ষিতা দুই কিশোরী পৌর এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। তারা উভয়ই সম্পর্কে চাচাতো বোন। ১৮ অক্টোবর দুপুরে অষ্টম শ্রেণির মডেল টেস্ট পরীক্ষায় অংশ নিতে বিদ্যালয়ে যাওয়ার পথে তাদের দুইজনকে জোর করে প্রাইভেট কারযোগে অপহরণ করেন অভিযুক্ত হানিফা ও শাহিন।

পরে তারা পার্শ্ববর্তী ময়মনসিংহের ভালুকা উপজেলার সিড স্টোর বাজারের পাশে একটি বাড়িতে আটকে রেখে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে গত পাঁচ দিন ধরে একাধিকবার ধর্ষণ করে। এসময় তাদের শারীরিকভাবেও নির্যাতন করা হয়। বিশেষ কাজে অভিযুক্ত দুইজন বাসা থেকে বের হলে তাদের মুঠোফোনে বাড়িতে তাদের অবস্থান জানানো হলে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে ধর্ষকদের আটক করে নিয়ে এসে শ্রীপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এবিষয়ে গত ১৮ অক্টোবর কিশোরীদের পরিবার থেকে শ্রীপুর থানায় একটি অপহরণের অভিযোগও দায়ের করা হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, অভিযুক্ত দুইজনকে আটক করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

৪ মন্তব্য
  1. Himu Ripon বলেছেন

    শুয়োরদের ক্রসফায়ার দেওয়া উচিত।।

  2. Shadat Ahmed বলেছেন

    উপযোক্ত বিচার চাই

  3. Samsuddin Samim বলেছেন

    jontro ta katy doy

  4. Mamun Chowdhury বলেছেন

    Hoito oder mao aivabe kono 1 din dhorshito hoechilo r ai vabei tader jonmo. Magir poain. Ader purushango chete
    Choto kora hok. Shudu mutbar phunda thakle hobe.